রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
হাওরের ধান কাটা প্রায় শেষ শহর থেকে গ্রামে ফেরা মানুষের সংখ্যা দুই বছরে দ্বিগুণ নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ: বাংলাদেশের গ্রুপে দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও উইন্ডিজ সব জেনেও পুলিশকে কিছু জানাননি মিল্টনের স্ত্রী: ডিবি হারুন টর্চার সেলে’ নিজ হাতে অপারেশনের নামে পৈশাচিক আনন্দ পেতো মিল্টন: হারুন মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা নীতিগত সিদ্ধান্ত, আইনি নয়: কাদের চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০ দশমিক ৩ ডিগ্রি, খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, হেলিকপ্টার থেকে ছিটানো হচ্ছে পানি কাজ শুরু করতে পারেনি ফায়ার সার্ভিস, রাতভর জ্বলবে সুন্দরবন যুক্তরাজ্যের স্থানীয় নির্বাচনে কনজারভেটিভদের বড় পরাজয়

তত্ত্বাবধায়ক সরকার বাতিল ইস্যু: কাদের

ভয়েস বাংলা রিপোর্ট / ২৮ বার
আপডেট : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

তত্ত্বাবধায়ক সরকার বাতিল ইস্যু। সংবিধান পরিবর্তন করে এ সরকার আনা কোনোভাবেই সম্ভব না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে জাতীয় প্রেসক্লাবে ‘দেশরত্ন শেখ হাসিনার স্বর্ণযুগ’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি এ কথা জানান। দেশরত্ন শেখ হাসিনার স্বর্ণযুগ বইটি লিখেছেন জাতীয় পার্টির সংসদ সদস্য, জাতীয় সংসদের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি রওশনারা মান্নান।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন সংবিধান অনুসারেই হবে। সংবিধানের মধ্য থেকে অন্য পথ থাকলে তা বিএনপি খুঁজে বের করুক। ক্ষমতার পরিবর্তন চাইলে নির্বাচনে অংশগ্রহণের বিকল্প নেই। এ সময় আন্দোলনের নামে বিএনপি আগুন সন্ত্রাস বা আক্রমণ করতে চাইলে কোনো ছাড় দেওয়া হবে না বলেও তিনি হুঁশিয়ারি দেন। আওয়ামী লীগ জনস্বার্থে পাহারায় আছে, থাকবে। যে হাত আগুন দিতে আসবে, সেই হাত ভেঙে দেওয়া হবে বলেও তিনি উল্লেখ করেন।

৫০ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে আওয়ামী লীগ মামলা দিয়েছে বলে বিএনপি যে দাবি করে সেটি অযৌক্তিক, বানোয়াট ও মিথ্যা বলেও মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, এগুলো বিএনপির মিথ্যাচারের গল্প। বিএনপি ক্ষমতায় থাকাকালে আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীকে নির্যাতন করেছে, মামলা দিয়েছে। মায়ের জানাজা এমনকি ঈদের নামাজে অংশ নিতে পারেনি আওয়ামী লীগের নেতাকর্মীরা। নির্বাচনের আগে পাঁচশ স্কুল পুড়িয়েছে। ভূমি অফিসে আগুন দিয়েছে, মানুষ পুড়িয়েছে। কী বীভৎস দিন! কত নিষ্ঠুর বিএনপি! মির্জা ফখরুলও এখন খুনি মাদকের মামলার আসামির পক্ষে বিবৃতি দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর