রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
হাওরের ধান কাটা প্রায় শেষ শহর থেকে গ্রামে ফেরা মানুষের সংখ্যা দুই বছরে দ্বিগুণ নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ: বাংলাদেশের গ্রুপে দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও উইন্ডিজ সব জেনেও পুলিশকে কিছু জানাননি মিল্টনের স্ত্রী: ডিবি হারুন টর্চার সেলে’ নিজ হাতে অপারেশনের নামে পৈশাচিক আনন্দ পেতো মিল্টন: হারুন মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা নীতিগত সিদ্ধান্ত, আইনি নয়: কাদের চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০ দশমিক ৩ ডিগ্রি, খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, হেলিকপ্টার থেকে ছিটানো হচ্ছে পানি কাজ শুরু করতে পারেনি ফায়ার সার্ভিস, রাতভর জ্বলবে সুন্দরবন যুক্তরাজ্যের স্থানীয় নির্বাচনে কনজারভেটিভদের বড় পরাজয়

কারও আক্কেল থাকলে রাত ৩টায় সংবাদ সম্মেলন ডাকে, প্রশ্ন তথ্যমন্ত্রীর

ভয়েস বাংলা প্রতিবেদক / ৬ বার
আপডেট : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

শনিবার দিনগত রাত ৩টায় জরুরি সংবাদ সম্মেলন ডেকেছিল বিএনপি। এ ইস্যুতে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কারও আক্কেল থাকলে রাত ৩টায় সংবাদ সম্মেলন ডাকে?
মঙ্গলবার (২২ আগস্ট) সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ প্রশ্ন তোলেন।
মন্ত্রী বলেন, বিএনপির মধ্যে একটি অস্থিরতা লক্ষ করছি। তারা যে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে, সেটির প্রমাণ হচ্ছে বাংলাদেশের ইতিহাসে মনে হয় প্রথম দেখলাম রাত ৩টায় সংবাদ সম্মেলন। বিএনপি রাত ৩টায় সংবাদ সম্মেলন ডেকেছে। কারও যদি আক্কেল থাকে তাহলে কেউ রাত ৩টায় সংবাদ সম্মেলন ডাকে? সংবাদ সম্মেলন তো সংবাদকর্মীদের নিয়ে ডাকতে হয়। সংবাদকর্মীরা রাত ৩টায় উনাদের সংবাদ সম্মেলনে যাওয়ার জন্য কি বাধ্য? আমি আগে আর শুনিনি।
উল্লেখ্য, শনিবার রাত ৩টায় জরুরি সংবাদ সম্মেলন ডেকেছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। ওই রাতে বিএনপির কর্মীদের গ্রেফতার করা হচ্ছিল, এই অবস্থায় সংবাদ সম্মেলন ডাকা হয়েছি – এ বিষয়ে এক সাংবাদিক দৃষ্টি আকর্ষণ করলে তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপির কর্মী ইতোপূর্বে বহু সময় ধরা হয়েছে বা অ্যারেস্ট হয়েছে। আওয়ামী লীগের কর্মীও বিভিন্ন সময়ে অ্যারেস্ট হয়েছে। আমরাও কোনোদিন রাত ৩টায় করিনি। বিএনপিও আগে কখনও রাত ৩টায় করেনি। তাদের মধ্যে যে অস্থিরতা এবং তারা যে এখন একটা হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে, সেটারই প্রমাণ হচ্ছে রাত ৩টায় সংবাদ সম্মেলন ডাকা। তিনি বলেন, আমি ফেসবুকে একটা পোস্ট দেখলাম যে লিখেছে। এটা ফেসবুকের পোস্ট, আমি অন্য কিছু বলছি না।’ এ সময় মোবাইল উঁচিয়ে ধরে পোস্টটি দেখান তথ্যমন্ত্রী। বলেন, ‘ফেসবুকে লিখেছে, বিএনপির মাথা পুরাই আওলাইয়া গেছে, তাই রাত তিনটায় সংবাদ সম্মেলন ডাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর