সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

মাঠের সঙ্গীকে জীবনের পার্টনার করলেন রোমান ও দিয়া

ভয়েস বাংলা প্রতিবেদক / ৭ বার
আপডেট : বুধবার, ৫ জুলাই, ২০২৩

একসঙ্গে জুটি বেধে আরচ্যারে বাংলাদেশের মুখ বিশ্ব দরবারে উজ্জ্বল করেছেন রোমান সানা ও দিয়া সিদ্দিকী। মাঠের পার্টনার এই দুইজন এবার দুজনকে জীবনসঙ্গী করে নিলেন। পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন রোমান সানা ও দিয়া সিদ্দিকী।
নীলফামারীর শহরে মঙ্গলবার (৪ জুলাই) রাতে কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে দিয়া সিদ্দিকীর গায়ে হলুদ অনুষ্ঠান। গায়ে হলুদের অনুষ্ঠানে গানের সঙ্গে নেচে মঞ্চে উঠতে দেখা গেছে দিয়াকে। নীলফামারী জেলা সদরে উকিলের মোড়ে দিয়াদের বাড়ি। তার বাবা নূর আলম সিদ্দিকী একটি বেসরকারি টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি। তিনি বলেন, আমার প্রত্যাশা তারা যেন অলিম্পিক জয় করে বাংলার বিজয়টা ছিনিয়ে আনতে পারে। দেশবাসীর কাছে আশা তাদের বিবাহোত্তর শুভকামনা ও তাদের প্রতি যেন দোয়া থাকে। তারা যেন সত্যিকারে সুখি দাম্পত্য জীবন গড়তে পারে সেই জন্য সকলে দোয়া করবেন।
দিয়া সিদ্দিকী বলেন, বিয়ে করতে যাচ্ছি আল্লাহর অশেষ রহমতে। যেহেতু এটা আমার জন্মভূতিতে করতে পারছি সেজন্য আল্লাহর কাছে অনেক শুকরিয়া। আমার বন্ধু বান্ধব, আত্নীয় স্বজন ও নিজের পরিবারের সকলকে একসাথে পেয়ে অনেক আনন্দিত। সকলে আমার জন্য দোয়া করবেন, ভবিষ্যতে আমার বিবাহিত জীবন যেন সুখে কাটাতে পারি।
এদিকে, রোমান সানা আনসারে ল্যান্স নায়েক পদে আছেন। আর দিয়া বিকেএসপির পাট চুকিয়ে এ বছরই যোগ দিয়েছেন আনসারে। দিয়া খেলার মতো পড়াশোনাতেও সফল। এইচএসসিতে জিপিএ ফাইভ পেয়েছেন। ইতোমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। সুবিশাল ক্যারিয়ার সামনে রেখে আগেই জীবনের আরেকটি ইনিংস শুরু করতে যাচ্ছেন দিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর