সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

পদ্মা সেতুতে বিশ্বকাপ ট্রফির ফটোসেশন

ভয়েস বাংলা প্রতিবেদক / ৭ বার
আপডেট : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

ওয়ানডে বিশ্বকাপের সোনালী ট্রফি এখন অবস্থান করছে বাংলাদেশে। বৈরী আবহাওয়ার কারণে হেলিকপ্টারের পরিবর্তে ঢাকার সড়ক পথে শুধুমাত্র ফটোসেশনের জন্যই পদ্মা সেতুর মাওয়া প্রান্তে নিয়ে আসা হয় বিশ্বকাপ ট্রফি। সোমবার বিকেল সাড়ে ৪ টায় পদ্মা সেতুর মাওয়া প্রান্তের ১ নাম্বার পিলারের পাশে হয় এই ফটোসেশন।
আইসিসির সিদ্ধান্ত অনুযায়ী, কোনো একটা বিশেষ স্থানে বা স্থাপনার সামনে বিশ্বকাপের ট্রফি নিয়ে ফটোসেশন করার নিয়ম রয়েছে। গেল বছরের ২৫ জুন উদ্বোধন হওয়া ৬.১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতু বাংলাদেশের গর্বের প্রতীক। এর আগের বার জাতীয় সংসদ ভবনের সামনে ট্রফির ফটোসেশন করা হয়েছিল।
সোমবার অফিশিয়াল ফটোসেশন শেষে হোটেলে রাখা হবে ট্রফিটি। পরদিন মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রদর্শন করা হবে ট্রফি। যেখানে জাতীয় দল, নারী দল, বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা এবং সংগঠক এবং ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেয়া হবে।
বুধবার (৯ আগস্ট) ঢাকার পান্থপথের বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত রাখা হবে বিশ্বকাপ ট্রফি। একটা নির্দিষ্ট দূরত্ব থেকে ভক্তরা ছবি তুলতে পারবেন। এ জন্য কোনো টিকিট লাগবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর