মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

সুন্দরবনে কুমিরের সঙ্গে লড়ে বেঁচেছেন কলেজছাত্র

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৭০ বার
আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

সুন্দরবনে খালে নেমে কুমিরের আক্রমণে পড়ে লড়াই করে বেঁচেছেন খুলনার এক কলেজছাত্র। মঙ্গলবার দুপুরে ঢাংমারী খালে স্নান করতে নামলে একটি কুমির তাকে আক্রমণ করে। রাজু হাওলাদার (২২) নামের ওই যুবক খুলনার একটি শিক্ষা প্রতিষ্ঠানে স্নাতকের (সম্মান) শিক্ষার্থী। তিনি খুলনার দাকোপ উপজেলার বানীশান্তা ইউনিয়নের পূর্বসুন্দরবন সংলগ্ন ঢাংমারী এলাকার খ্রিস্টান পাড়ার নজির হাওলাদারের ছেলে।

পূর্বসুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের ঢাংমারী স্টেশন কর্মকর্তা মো. সাইফুল বারী জানান, সুন্দরবনের ঢাংমারী খালে দুপুরে গোসল করতে নামেন রাজু হাওলাদার। খালে নামতেই একটি কুমির তার ওপর আক্রমণ করে। কুমিরটি রাজুর ডানপায়ের হাঁটুর উপরের দিকে কামড়ে ধরে। রাজুর বরাতে তিনি বলেন, ওই সময় রাজু কুমিরটির সঙ্গে ধস্তাধস্তি করেন এবং এক পর্যায়ে কুমিরের চোখে আঙুল ঢুকিয়ে দেন। চোখে আঘাত পেয়ে কুমিরটি কামড় ছেড়ে দিয়ে চলে যায়।

সাইফুল বলেন, এরপর রাজু উপরে উঠে এলে তার পায়ের ক্ষত স্থানে চিকিৎসা দেওয়া হয়। তিনি এখন সুস্থ এবং বাড়িতে আছেন। তবে ঘটনার সময় খালে ভাটা থাকায় পানি কম ছিল; ভরা জোয়ার থাকলে কুমির কামড়ে ধরে পানির গভীরে নিয়ে গেলে বাঁচার সম্ভাবনা থাকত না বলে সাইফুল মনে করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর