শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

জয়পুরের ৪৫০ বছরের প্রাচীন দুর্গে বিয়ে হবে দক্ষিণি নায়িকা হংসিকার

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৬৬ বার
আপডেট : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

হংসিকা মোতওয়ানি

হংসিকা মোতওয়ানি

বছরের শুরুতেই বলিউড নায়িকা মৌনি রায় আর সুরজ নাম্বিয়ারের চার হাত এক হয়। এরপর ফারহান আখতার-শিবানী দান্ডেকর, রণবীর কাপুর-আলিয়া ভাট, বিক্রান্ত ম্যাসি-শীতল ঠাকুর, নয়নতারা-ভিগনেশ, আলী ফজল-রিচা চাড্ডারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এবার হংসিকা মোতওয়ানির পালা। তবে এই অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবনকে ‘ব্যক্তিগত’ রাখতেই ভালোবাসেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি এ বিষয়ে খোলামেলা নন। কিন্তু এখন তাঁর বিয়ের আগাম খবর ছড়িয়ে পড়েছে।

হংসিকা মোতওয়ানি

হংসিকা মোতওয়ানি

হংসিকা যে দুর্গে সাত পাকে বাঁধা পড়বেন, সেই দুর্গ ৪৫০ বছরের পুরানো। জয়পুরের মুন্ডোতা ফোর্ট অ্যান্ড প্যালেসে এখন থেকেই প্রস্তুতি চলছে। জয়পুরের অভিজাত বিয়ের ঠিকানাগুলোর মধ্যে একটি হলো ‘মুন্ডোতা ফোর্ট অ্যান্ড প্যালেস’। অতিথিদের জন্য সাজানোর ব্যবস্থা করা শুরু হয়ে গেছে। বিয়ের মেনুতে নাকি শাহি খাবারের পাশাপাশি এখনকার বাহারি খাবারেরও আয়োজন থাকবে। হংসিকার হবু বরের বিষয়ে এখনো বিশেষ কোনো তথ্য ফাঁস হয়নি। তবে কানাঘুষা শোনা যাচ্ছে যে কোনো রাজনৈতিক নেতার ছেলেকে বিয়ে করতে চলেছেন তিনি। আর তাঁর হবু স্বামী একজন নামকরা শিল্পপতি।

হংসিকা মোতওয়ানি

হংসিকা মোতওয়ানি

হংসিকার জনপ্রিয়তা বলিউডের চেয়ে দক্ষিণে বেশি। শিশু শিল্পী হিসেবে তাঁর ক্যারিয়ার শুরু হয়েছিল। ২০০৩ সালে টেলিভিশন ধারাবাহিক ‘সাকা লাকা বুম বুম’-এর মাধ্যমে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয়জগতে পা রেখেছিলেন এই নায়িকা। হৃতিক রোশনের ‘কোই মিল গ্যায়া’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। মাত্র ১৫ বছর বয়সে নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন হংসিকা। পুরী জগন্নাথের তেলেগু ছবি ‘দেশামুদুরু’-তে নায়িকা হিসেবে তাঁর অভিষেক হয়। হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘আপকা সুরুর’ ছবিতে হংসিকাকে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল। এ ছাড়া একাধিক দক্ষিণি ছবিতে নায়িকা হিসেবে দর্শকের মন জয় করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর