রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

হার্ট অ্যাটকের জন্য দায়ী কোভিড ভ্যাকসিন!

ভয়েস বাংলা প্রতিবেদক / ৭ বার
আপডেট : সোমবার, ৬ মে, ২০২৪

জনপ্রিয় অভিনেতা শ্রেয়াস তালপাড়ে। সম্প্রতি শোনা গেছে তার বিরাট অসুস্থতার কারণের কথা। জানা গেছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা।
মৃত্যুর সঙ্গে লড়াই করে বেঁচে ফিরেছেন শ্রেয়াস তালপাড়ে। তবে এবার সুস্থ হয়েই করোনার টিকাকে দায়ী করলেন তিনি। তার মতে কোভিড ভ্যাকসিন তার অসুখের কারণ হতে পারে। কেননা ভ্যাকসিন গ্রহন করার পরেই পরিবর্তন হচ্ছিল তার স্বাস্থ্যের।
২০২৩ সালের শেষের দিকে হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেতা শ্রেয়স তলপড়ে। ১০ মিনিটের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিল অভিনেতার হৃদ্‌যন্ত্র। রীতিমতো মৃত্যুর সঙ্গে লড়াই করে বেঁচে ফিরেছেন তিনি। সুস্থ হতেই করোনার টিকা নিয়ে সন্দেহ প্রকাশ করলেন তিনি।
একটা বড় বিপদের মুখ থেকে ফিরছেন। ঠিক কেন হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন, সেই প্রসঙ্গে শ্রেয়াস বলেন, আমি ধূমপান করি না। নিয়মিত মদ্যপানও করি না, মাসে হয়তো একবার পান করি। কোনও ধরনের তামাকজাতীয় জিনিস গ্রহণ করি না।
শ্রেয়াস বলেন, আমার কোলেস্টেরল একটু বেশি ছিল। তবে এখন সেটা স্বাভাবিক। আমি তার জন্য ওষুধ খাচ্ছিলাম, আর তাই এটা স্বাভাবিক প্রক্রিয়াতেই ঠিক হয়েছে। আমার ডায়াবিটিস নেই, উচ্চ রক্তচাপের সমস্যাও নেই। তা হলে কোন কারণে এই রোগে আক্রান্ত হলাম। তা নিয়ে ভাবি। আমার মনে হয়ে কোভিড-১৯য়ের টিকা এর কারণ হতে পারে।
কোভিডের টিকা নেওয়ার পর থেকে শরীরে নানা ধরনের পরিবর্তন লক্ষ করতে শুরু করেন অভিনেতা। তিনি বলেন, করোনার টিকা নেওয়ার পরে আমি বেশ ক্লান্ত লাগত। হতেই পারে এটা কোভিডের টিকা নেওয়ার কারণেই হয়েছে। তবে সেটা ঘটে থাকলে, তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। কারণটা আমর সত্যিই জানা নেই যে, আমার দেহের ভিতরে কী কারণে কী ঘটেছে। সকলেই ভ্যাকসিন নিচ্ছিল, আমিও তাই নিয়েছিলাম। কোভিড টিকা প্রস্তুতকারক সংস্থাগুলিকে বিশ্বাস করেই নিয়েছি। তবে অতিমারিরর আগে আমার মতো এই ধরনের শারীরিক বিপদে আক্রান্ত হওয়ার ঘটনা শুনিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর