রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

স্বাচিপের সভাপতি ডা. জামাল, মহাসচিব ডা. কামরুল

ভয়েস বাংলা রিপোর্ট / ৯৮ বার
আপডেট : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) নতুন সভাপতি ডা. জামাল উদ্দীন চৌধুরী ও মহাসচিব ডা. কামরুল হাসান। শুক্রবার (২৫ নভেম্বর) বিকালে সংগঠনটির পঞ্চম জাতীয় সম্মেলনে শীর্ষ এই দুই নেতার নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে হওয়া স্বাচিপের সম্মেলনে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। স্বাচিবের আগের কমিটির সভাপতি ছিলেন ডা. এম ইকবাল আর্সলান ও মহাসচিব ডা. এম এ আজিজ। সেই কমিটি বিলুপ্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক নেতাদের সঙ্গে কথা বলে নতুন নেতৃত্ব আনা হলো।

জামাল উদ্দীন চৌধুরী বাংলাদেশ প্রাইভেট মেডিক্যাল প্র্যাকটিশনারস অ্যাসোসিয়েশনের মহাসচিব এবং বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। ডা. কামরুল হাসান জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে অধ্যাপক হিসেবে কর্মরত।

কমিটি ঘোষণার সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সম্পূর্ণ নতুন কমিটি হবে স্বাচিপে। এই কমিটিতে যারা আসছেন, তাদের নির্বাচিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সভাপতি ও মহাসচিব এবং পরে আলোচনা করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

প্রধানমন্ত্রীর নির্বাচন করা স্বাচিপের নতুন সভাপতি ও মহাসচিবকে সবাই সমর্থন করেন কিনা, তা জানতে চান ওবায়দুল কাদের। এ সময় উপস্থিত সবাই উচ্চস্বরে জানান, ‘হ্যাঁ’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর