রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

‘সুড়ঙ্গ’র গানে ‘আইটেম গার্ল’ হিসেবে ঝড় তুললেন নুসরাত

ভয়েস বাংলা প্রতিবেদক / ১২ বার
আপডেট : শনিবার, ৮ জুলাই, ২০২৩

সম্প্রতি ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমার গানে ‘আইটেম গার্ল’ হিসেবে নুসরাত ফারিয়া নজর কেরেছেন সবার। তা নিয়ে আলোচনা এখনও চলছে। আর সেই রেশ না কাটতেই এবার নতুন করে ঝড় তুললেন লাস্যময়ী অভিনেত্রী নুসরাত ফারিয়া।
এদিকে লাস্যময়ী নুসরাতের ঝড় দেখে ভক্তকূল প্রথম দেখাতেই ভাবছেন তিনি হওয়তো বলিউড কোনো নায়িকা। কিন্তু তিনি যে বলিউডেরই লাস্যময়ী অভিনেত্রী তা দ্বিতীয় চাহনিতে বুঝতে পারেন তার অনুরাগীরা।
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজ ও ইনস্টাগ্রামে গত ৪ জুলাই থেকে নিজেকে আবেদনময়ী হিসেবে প্রকাশ করে বেশকিছু সাহসীকতার ছবি পোস্ট করেন নুসরাত ফারিয়া। আর তা দেখে যেন চোখ ফেরাতে পারছেন না নেটদুনিয়ার লোকজন।
ছবিতে দেখা যায়, বিভিন্ন রং এর চোখ ধাঁধানো আকর্ষণীয় পোশাক পড়েছেন তিনি। যা থেকে চোখ ফেরানো দায়। আর এসব ছবি পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপিনেস এবং হটেস্ট প্রবলেম।’
নুসরাতের পোস্ট ঘিরে বিভিন্নজন নানা মন্তব্য করেছেন। রিতু পর্ণা চাকমা লেখেন, ‘বাংলাদেশের সেরা নায়িকা।’, আবার কেউ লেখেন, ‘গরম মনে হয় খুব পরছে।’ রফিকুল ইসলাম সিনেমার প্রসংশা করে রেখেন, ‘যে যাই বলুক দিন শেষে সুড়ঙ্গই বেস্ট।’ আবার অন্যরা লেখেন, ‘বাঙালি না, ওয়েস্টার্ন।’
নুসরাতের সাহসীকতা নিয়ে অনুরাগীরা অনেকেই লেখেন, ‘নুসরাত দিন দিন খুব সাহসী হয়ে যাচ্ছে। বাংলাদেশের মেয়ে হয়ে এমন অবস্থা আগে দেখিনি।’, আবার কেউ নেতিবাচক মন্তব্য করে লেখেন, ‘এরা কখনই দেশ ও জাতির জন্য মঙ্গল জনক নয়, সস্তা বাহবা পাওয়ার নেশায় নিজেকে চরিত্রহীনভাবে উপাস্থাপন করতেও কার্পন্য করেনা!ধিক্কার জানাই এদেরকে!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর