রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

সাংবাদিক পীর হাবিব আর নেই

ভয়েসবাংলা প্রতিবেদক / ৮৯ বার
আপডেট : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক, কলামিস্ট ও পীর হাবিবুর রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার ৫ ফেব্রুয়ারি বিকাল ৪টা আট মিনিটে তিনি ইন্তেকাল করেন। তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, পীর হাবিবুর রহমানের মরদেহ রবিবার সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে। বাদ জোহর জাতীয় প্রেসক্লাবে তার জানাজা অনুষ্ঠিত হবে। পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে।

এর আগে গত বছর বোনমেরো ট্রান্সপ্লান্টেশনের মাধ্যমে ক্যানসার মুক্ত হন পীর হাবিবুর রহমান। এরপর ২২ জানুয়ারি করোনায় আক্রান্ত হন। করোনামুক্ত হলেও কিডনি জটিলতার কারণে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় স্ট্রোক করলে তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

তথ্যমন্ত্রীর শোক

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ড. হাছান মাহমুদ শনিবার এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তথ্যমন্ত্রী  শোকবার্তায় পীর হাবিবুর রহমানের কর্মময় জীবনের কথা স্মরণ করে বলেন, মেধাবী ও অত্যন্ত কর্মপ্রাণ সাংবাদিক পীর হাবিবের জীবনাবসান এ যুগের সাংবাদিকতায় এক শূন্যতা তৈরি করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর