রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা কল্যাণ সমিতির বাবলু সভাপতি মোস্তফা সম্পাদক

ভয়েস বাংলা রিপোর্ট / ২৫ বার
আপডেট : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

বাংলাদেশ সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির নির্বাচনে সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আজিজুল ইসলাম বাবলু সভাপতি এবং সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শনিবার রাজধানীর মতিঝিল পুষ্পদাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এই নির্বাচনে সারাদেশ থেকে আসা ৪৭১ জন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ভোট দেন। পাঁচ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনের অধীনে অনুষ্ঠিত এই নির্বাচনে ভোটগ্রহণ সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে।
নিয়ম অনুযায়ী নির্বাচনের ৭১-সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি, সাধারণ সম্পদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদক এই চারটি পদে ভোট হয়। আর বাকিপদগুলো সিলেকশনের মাধ্যমে নির্ধারণ করা হয়।
এই নির্বাচনে ঢাকার ক্যান্টনমেন্ট ইউনিট থানার সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আজিজুল ইসলাম বাবলু সভাপতি এবং দোহার উপজেলার সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো. গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হন। অন্য দু’জনের মধ্যে সাংগঠনিক সম্পাদক হয়েছেন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মোক্তার হোসেন এবং অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হাবিবুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর