রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সরকারের সুব্যবস্থাপনায় ঈদ যাত্রা নির্বিঘ্ন হয়েছে: তথ্যমন্ত্রী

ভয়েসবাংলা প্রতিবেদক / ৫৬ বার
আপডেট : বুধবার, ৪ মে, ২০২২

সরকারের সুব্যবস্থাপনায় এবছর মানুষের ঈদ যাত্রা নির্বিঘ্ন হয়েছে। দ্রব্যমূল্যও স্থিতিশীল রয়েছে। এমনটা বলেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। ঈদের দিন (৩ মে) সকালে মন্ত্রী চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় নিজের গ্রাম সুখবিলাসের প্রধান মসজিদে ঈদের জামাতে এলাকাবাসীর উদ্দেশে দেওয়া বক্তব্যে একথা বলেন।

ড. হাছান বলেন, মানুষ যাতে ঈদ উদযাপনে ভালোভাবে যেতে পারে, সেজন্য মহাসড়ক, রেল, লঞ্চ ও অন্যান্য যাতায়াতের সুব্যবস্থাপনা করা হয়েছে। স্রষ্টার কৃপায় এবছর ঈদ যাত্রায় মানুষের ভোগান্তি হয়নি। দ্রব্যমূল্য যাতে না বাড়ে সেজন্য প্রশাসনও সতর্ক ছিল। তথ্যমন্ত্রী বলেন, বিদেশে আমরা দেখি, কোনও উৎসবের সময় দ্রব্যমূল্য কমিয়ে দেয়। আমাদের কিছু অসাধু ব্যবসায়ী দ্রব্যমূল্য বাড়িয়ে দেয়। এটা অন্যায় ও ইসলামের বিধানের পরিপন্থী। সুতরাং এগুলো যাতে কেউ না করতে পারে, সেদিকে আমাদের সতর্ক থাকতে হবে।

ড. হাছান মাহমুদ এসময় সবার সুন্দর জীবন কামনা করে বলেন, করোনা স্থায়ীভাবে আমাদের দেশ ও পৃথিবী থেকে চলে যাক, মহান স্রষ্টার কাছে এই ফরিয়াদ করি। আজকের এই পবিত্র দিনে আমরা সবাই দেশের উন্নতি ও মানুষের সুখ-সমৃদ্ধির জন্য স্রষ্টার কাছে প্রার্থনা করি। ঈদের জামাত শেষে সর্বসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর