রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

সম্প্রীতি সমাবেশে সাম্প্রদায়িক অপশক্তি প্রতিহতের ডাক

ভয়েসবাংলা প্রতিবেদক / ৫৮ বার
আপডেট : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তি প্রতিহত করার ডাক দিয়েছে সম্প্রীতি বাংলাদেশ। শুক্রবার (২৯ জুলাই) বিকালে মৌলভীবাজার পৌর কনফারেন্স হলে সম্প্রীতি সমাবেশ থেকে এই ডাক দেওয়া হয়। মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক তানিয়া সুলতানার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ড. চন্দ্রনাথ পোদ্দার, সম্প্রীতি বাংলাদেশ মৌলভীবাজারের সদস্য সচিব সৌমিত্র দেব, আইভা সমাদ্দার, পুলক কান্তি ধর, সাখাওয়াত লিটন, খসরু চৌধুরী, আ স ম ছালেহ সোহেল, জাভেদ ভূঁইয়া ও শর্মিলা দে প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সম্প্রীতি বাংলাদেশের আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় বলেন, বিশ্বজুড়ে সাম্প্রদায়িক অপশক্তির আস্ফালন চলছে। তার আঁচ বাংলাদেশেও লেগেছে। তবে আমাদের ভয় পেলে চলবে না। একাত্তরের মতো ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তিকে প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব ডা. মামুন আল মাহতাব স্বপ্নিল বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ভূলুণ্ঠিত করার ষড়যন্ত্র এখনও থেমে নেই। গুজব ছড়িয়ে বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলা হচ্ছে। শুধু সরকারের পক্ষে তাদের প্রতিহত করা সম্ভব নয়। এজন্য দেশবাসীকে একাত্তরের চেতনায় ঐক্যবদ্ধ হতে হবে। পাশাপাশি ধর্মভিত্তিক দলগুলোকে নিষিদ্ধের দাবিও জানান তিনি। খবর বাসস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর