রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

সপ্তাহ তিনেক আগে বুঝতে পারি, মা হতে চলেছি: পরী

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৪৪ বার
আপডেট : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

গত বছরের ১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে বিয়ে করেন চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। সুখবরটি তারা চাপা রেখেছিলেন।তবে সন্তানধারণের কথা শুনে আর নিজেদের আবেগ দমিয়ে রাখতে পারেননি এই তারকারা। তাই আজ (১০ জানুয়ারি) দুপুরে হাসপাতালের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে শরিফুল রাজ লেখেন, অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী। এরপরই তাদের বিয়ে ও সন্তানসম্ভবা পরীর বিষয়টি সামনে আসে। পরী জানালেন, আজকে নয়, নতুন অতিথির কথা তারা জানতে পারেন সপ্তাহ তিনেক আগে।

পরী বলেন, তিন সপ্তাহ আগে আমরা খবরটি জানতে পারি যে আমি মা হতে চলেছি। আজ বিষয়টি চূড়ান্তভাবে কনফার্ম হলাম। তখন নিজেকে আর সামলাতে পারছিলাম না। মনে হচ্ছিল, আমার দুটি পাখা গজিয়েছে, আমি যেন উড়ছি। আমি যেন পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল উইমেন। অনেক শক্তি আমার। আমাদের বিয়ের চার মাস হতে চলেছে। আর সন্তানসম্ভবা হওয়ার প্রথম মাস চলছে। rajpori22রাজ-পরী

আপাতত শুটিং বন্ধ রেখেছেন পরী। আগামী দেড় বছর আর ক্যামেরার সামনে দাঁড়াবেন না। সন্তানকে আগে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চান তারা।এর আগে ১১ অক্টোবর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন পরীমণি ও রাজ। এর মাত্র পাঁচ দিনের মাথায় তারা বিয়ে করেন।

রাজ বলেন, আমরা একটা পরিকল্পনা করে, অনুষ্ঠান করে বিষয়টি জানাতে চেয়েছিলাম। হাতে বেশ কিছু কাজ আছে। সেগুলো শেষ হলে গুছিয়ে আমরা অনুষ্ঠান করবো। এ কারণেই জানানো হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর