রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

সংকটাপন্ন কিংবদন্তি সন্ধ্যা মুখোপাধ্যায় অ্যাপোলোতে, শিল্পীকে দেখতে যান মুখ্যমন্ত্রী মমতা

ভয়েসবাংলা প্রতিবেদক / ১০৬ বার
আপডেট : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার দুপুরে কলকাতার পিজি হাসপাতালে ভর্তি হন কিংবদন্তি গায়িকা গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। হাসপাতালে টেস্টে কোভিড রিপোর্ট পজেটিভ আসায় সন্ধ্যা মুখোপাধ্যায়কে তড়িঘড়ি অ্যাপোলো হাসপাতালে স্থানান্তরের করা হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই গুণী শিল্পীকে দেখতে হাসপাতালেও যান। বেসরকারি ওই হাসপাতালের ৫ সদস্যের বিশিষ্ট চিকিৎসক দল জানিয়েছেন, সন্ধ্যা মুখোপাধ্যায়ের রক্তচাপ কম, ওষুধ দিয়ে তা নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। ফুসফুসে সংক্রমণ রয়েছে তার। বয়স বেশি হওয়ায় কিছুটা দুশ্চিন্তায় রয়েছেন চিকিৎসকরা। জানা গেছে, এই শিল্পীর শরীরের কিছু অঙ্গপ্রত্যঙ্গ ঠিকমতো কাজ করছে না।

কার্ডিওথোরাসিক সার্জারি বিভাগীয় প্রধান ডাক্তার সুশান মুখোপাধ্যায় ও কার্ডিওলজির প্রধান ডাক্তার প্রকাশচন্দ্র মণ্ডলের নেতৃত্বে তার চিকিৎসা চলছে। তারা জানান, আপাতত দিনে গড়ে ২ লিটার করে বাড়তি অক্সিজেন দিতে হচ্ছে সন্ধ্যা মুখোপাধ্যায়কে। শুক্রবার সব রিপোর্ট পাওয়ার পর ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড চিকিৎসার পরবর্তী ধাপ নিয়ে সিদ্ধান্ত নেবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। সুশান মুখোপাধ্যায় ও প্রকাশচন্দ্র মণ্ডল ছাড়াও এই দলে রয়েছেন ডাক্তার দেবরাজ যশ (পালমনোলজি), ডাক্তার সুরেশ রামাসুব্বন (ক্রিটিক্যাল কেয়ার) এবং বিডি চট্টোপাধ্যায় (অর্থোপেডিক্স)।

বাথরুমে কয়েকদিন আগে পড়ে যাওয়ায় ফিমার বরাবর বাঁ দিকে চোট রয়েছে। তবে কোমের এই চোট আর অনান্য অসুবিধা সত্ত্বেও জ্বর কমেছে। খাওয়া-দাওয়া আর ঘুমও ঠিকমতোই হয়েছে, তবে রাইলস টিউব দিয়ে খাওয়ানো হয়েছে সংগীত শিল্পীকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর