রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে বাংলাদেশ: তথ্যমন্ত্রী

ভয়েস বাংলা রিপোর্ট / ১৩ বার
আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩

শেখ হাসিনার নেতৃত্বে পুরো বাংলাদেশ বদলে গেছে বলে মন্তব্য করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আজ গ্রাম-শহরের মধ্যে ব্যবধান কমে গেছে। এখন গ্রামের ছেলে-মেয়ে ও শহরে ছেলে-মেয়ের মধ্যে পার্থক্য নেই। এটিই বদলে যাওয়া বাংলাদেশ।

শনিবার (২০ মে) দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে প্রধানমন্ত্রীয় স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, ফখরুল সাহেবের মতে আওয়ামী লীগের সরকার নাকি দেশে বিদেশে সমর্থন হারিয়েছে। দেশে আমাদের সমর্থন দেখার জন্য তাদের আগামী নির্বাচনে অংশ নেয়ার অনুরোধ জানাই। আসুন নির্বাচনে অংশগ্রহণ করুন। তিনি বলেন, সম্প্রতি তিন দেশে সফর করেছেন প্রধানমন্ত্রী। আপনারা দেখেছেন কীভাবে জাপান প্রধানমন্ত্রীকে সম্মান করেছে এবং ৩০ বিলিয়ন ইয়েন নানা প্রকল্পে সহায়তার চুক্তি করেছে। বিশ্বব্যাংক তাদের ভুল অনুধাবন (পদ্মা সেতুতে দুর্নীতি) করে শনিবার বন্ধের দিন প্রধানমন্ত্রীর জন্য অনুষ্ঠানের আয়োজন করেছে। কারণ প্রধানমন্ত্রী সময় দিতে পারছিলেন না। তিনি বলেছেন, শনিবার ছাড়া সময় নেই। বিশ্বব্যাংক ২ দশমিক ২৫ বিলিয়ন অর্থ সহায়তার প্রস্তাব দিয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ঋষি সুনাক প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে বলেছেন, আপনি আমার আইডল এবং আমার স্ত্রী মেয়েদেরও আইডল। ফখরুল সাহেব এগুলো বুঝতে না পারলে কানের পরীক্ষা, দেখতে না পারলে চোখের পরীক্ষা করা দরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর