রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

শেখ হাসিনার নিদের্শ না মানলে তিনি আওয়ামী লীগ করতে পারবেন না: নানক

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৯৮ বার
আপডেট : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

 

নারায়ণগঞ্জ আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামী লীগ করবেন আর শেখ হাসিনার নিদের্শ মানবেন না, তিনি আওয়ামী লীগ করতে পারবেন না। তাকে আওয়ামী লীগ করতে দেওয়া হবে না। রোববার বিকেলে নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করতে সিদ্ধিরগঞ্জ থানা ১, ২, ৩ ও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান বিএসসির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সংসদ সদস্য সানজিদা খানম, সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, মহানগর আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী বিএনপি নেতা তৈমূর আলম খন্দকারকে উদ্দেশ্য করে জাহাঙ্গীর কবির নানক বলেন, তৈমূর সাহেব ঘুঘু দেখেছেন, ঘুঘুর ফাঁদ দেখেন নাই। টের পাবেন আগামী ২৪ ঘণ্টার মধ্যে। যে আশায় রয়েছেন, সে আশায় গুড়ে বালি। আমি বিশ্বাস করি গত নির্বাচনে আইভীকে ৮৪ হাজার ভোট ব্যবধানে নির্বাচিত করেছিলেন নেতাকর্মীরা। ইনশাআল্লাহ আগামী ১৬ জানুয়ারির ভোটে লক্ষাধিক ভোটে জয় লাভ করবেই। নানক বলেন, বিএনপি না, আওয়ামী লীগও না, তাহলে আপনি কে? আপনি এখন হাতিতে পরিণত হয়েছে। আপনাকে বিএনপি তালাক দিয়েছে। আপনি এখন বলেন, শেখ হাসিনা যদি নারায়ণগঞ্জের ভোটার হতেন তাহলে আপনাকে ভোট দিতেন। আপনাকে তো আপনার বিএনপিই ভোট দেবে না। আপনার বিএনপির লোকেরা আপনাকে ত্যাগ করেছে। নানক বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগ পরিবার আজ ঐক্যবদ্ধ। আগামী ১৬ তারিখ নির্বাচন আপনাদের জন্য অগ্নিপরীক্ষা।

নৌকা প্রতীকে ভোট চেয়ে নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন যোগ্য মানুষকে আবার মনোনয়ন দিয়েছেন, তিনি হলেন ডা. সেলিনা হায়াৎ আইভী। আপনারা আইভীকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। এই সিদ্ধিরগঞ্জ এলাকার কী অবস্থা ছিল, এই ডিএনডি খালের কী অবস্থা ছিল, আজকে কী অবস্থায় যাচ্ছে আপনারাই ভালো জানেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর