রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

শীতলক্ষ্যায় জাহাজের ধাক্কায় লঞ্চডুবি: ৬ জনের লাশ উদ্ধার

ভয়েসবাংলা প্রতিবেদক / ৭৮ বার
আপডেট : রবিবার, ২০ মার্চ, ২০২২

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় চর সৈয়দপুর এলাকায় পণ্যবাহী জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চডুবির ঘটনায় ছয় জনের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার দুর্ঘটনার পর লাশগুলো উদ্ধার করা হয়। এর আগে, দুপুরে চর সৈয়দপুরের আলামিন নগর ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

মৃত একজনের নাম জয়নাল আবেদিন (৫৫)। তিনি মুন্সীগঞ্জ ইসলামপুর এলাকার বাসিন্দা। তার আত্মীয় জহিরুল ইসলাম মুন্সি জানান, জয়নাল বালু ড্রেজিংয়ের ব্যবসা করতেন। সেই কাজেই নারায়ণগঞ্জ গিয়েছিলেন।

সদর নৌ-পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, ছয় জনের লাশ উদ্ধার হয়েছে। এর মধ্যে তিন জন নারী, শিশু দুই ও অন্যজন পুরুষ।। নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ডের কর্মীরা উদ্ধার কার্যক্রম চালাচ্ছেন।

স্থানীয়রা জানান, নারায়ণগঞ্জ থেকে মুন্সীগঞ্জ যাওয়ার পথে ১৫০ যাত্রী ধারণ ক্ষমতাসম্পন্ন লঞ্চটি জাহাজের ধাক্কায় ডুবে যায়। এ সময় লঞ্চের ১৫ থেকে ২০ যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হন। লঞ্চটিতে ঠিক কতজন যাত্রী ছিলেন তা তাৎক্ষণিক নিশ্চিত করতে পারেননি কেউ।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, দুপুরে এই দুর্ঘটনার পরই উদ্ধারকারী দল নিখোঁজদের উদ্ধারে কাজ করেছে।

বিআইডব্লিউটিএ’র উপ-পরিচালক (নৌ-নিরাপত্তা বিভাগ) বাবুলাল বৈদ্য জানান, একটি জাহাজের ধাক্কায় লঞ্চটি ডুবে গেছে। এখনও অনেকে নিখোঁজ রয়েছেন। উদ্ধারকারী দল ঘটনাস্থলে কাজ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর