সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

রোনালদোর শোকে পাশে থাকলেন লিভারপুল সমর্থকরাও

ভয়েসবাংলা প্রতিবেদক / ৬৯ বার
আপডেট : বুধবার, ২০ এপ্রিল, ২০২২

দিনটি রোনালদোর জন্য ছিল বেদনার। সদ্যজাত সন্তানের মৃত্যু পুরোপুরি দিশেহারা করে দিয়েছে পর্তুগিজ ফরোয়ার্ডকে। তাই প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেড-লিভারপুল ম্যাচে তার না থাকাটা ছিল প্রত্যাশিত। তবে ম্যানইউ তারকার শোকের দিনে কাতর ছিলেন সমর্থকরাও। লিভারপুল সমর্থকরা তাই অ্যানফিল্ডে নেন বিশেষ উদ্যোগ।

সোমবার সোশ্যাল মিডিয়ায় সদ্যজাত সন্তানের মৃত্যুর খবর জানান রোনালদো। যমজ সন্তানদের মধ্যে কন্যা সন্তানটি আলোর মুখ দেখলেও মারা গেছে ছেলেটি।

ম্যাচের সপ্তম মিনিটে দুই দলের সমর্থকরা উঠে দাঁড়ান রোনালদোর শোকের প্রতি সমবেদনা জানাতে। ১ মিনিট ধরে চারদিক থেকে দেওয়া হতে থাকে করতালি। এসময় লিভারপুল সমর্থকরা গেয়ে উঠেন নিজেদের ক্লাব সঙ্গীত- ইউ উইল নেভার ওয়াক অ্যালন। মাঠে রোনালদোর নামাঙ্কিত ইউনাইটেডের একটি জার্সিও তুলে ধরে থাকেন তারা।

রোনালদোর শোকের সমব্যথী হতে দুই দল এদিন কালো আর্মব্যান্ড পরে মাঠে নেমেছিল। অবশ্য রোনালদোর শোককে নিজেদের শক্তিতে রূপ দিতে পারেনি ম্যানইউ। বরং প্রাণভোমরার অনুপস্থিতি বিধ্বস্ত করে ছেড়েছে দলটিকে। তাদের ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে লিভারপুল।

যে জয় আবার টেবিলের শীর্ষে তুলে দিয়েছে ক্লপের শিষ্যদের। ৩২ ম্যাচে ৭৬ পয়েন্ট লিভারপুলের। দুইয়ে চলে যাওয়া ম্যানচেস্টার সিটির সংগ্রহ ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট। ম্যাচে চার গোলের দুটি ছিল মোহামেড সালাহর। দিয়াজকে শুরুর গোলটিও বানিয়ে দেন মিশরীয় ফরোয়ার্ড। শেষ গোলটি করেন মানে। অপর দিকে এই হারে ৩৩ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে ছয়ে নেমে গেছে ম্যানইউ। তাদের চেয়ে দুই ম্যাচ কম খেলা আর্সেনাল রয়েছে পাঁচে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর