শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

রেকর্ড গড়ে বাতিস্তুতাকে যা বললেন মেসি

ভয়েস বাংলা রিপোর্ট / ৪৫ বার
আপডেট : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২

বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ডের মালিক গ্যাব্রিয়েল বাতিস্তুতা। তবে সেই রেকর্ডে এখন ভাগ বসিয়েছেন লিওনেল মেসি। বাতিস্তুতার সমানই বিশ্বকাপে ১০ গোল করেছেন আর্জেন্টিনা অধিনায়ক। কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে পেনাল্টি থেকে গোল করে রেকর্ড স্পর্শ করেন এই ফরোয়ার্ড।

সেমিফাইনালে পৌঁছানোর পর মেসিকে অভিনন্দন জানান বাতিস্তুতা। কিংবদন্তি এই ফুটবলার ইচ্ছ্বা প্রকাশ করেন, মেসির হাত ধরেই তার ২০ বছরের রেকর্ডই ভাঙুক। তবে এর জবাবে মেসি জানালেন, রেকর্ড নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছেন না তিনি। বরং শিরোপার দিকে চোখ তার, গোল যে-ই করুক না কেন আরো দুটি ধাপ পেরোলেই হলো।
বাতির অভিনন্দনের জবাবে ইনস্টাগ্রামে মেসি লেখেন, ‘অনেক ধন্যবাদ বাতি, এই রেকর্ড আপনার সঙ্গে ভাগাভাগি করতে পেরে আমি গর্বিত। এবং গুরুত্বপূর্ণ বিষয় হল বিশ্বকাপে আরো অনেক গোল আসবে জাতীয় দলের জন্য, তা যে-ই করুক সেটা কোনো ব্যাপার না।

আর্জেন্টিনার হয়ে তিনটি বিশ্বকাপ (১৯৯৪, ১৯৯৮ ও ২০০২) খেলেছেন বাতিস্তুতা। ১২ ম্যাচ খেলে গোল করেছেন ১০টি। কিংবদন্তি এই ফুটবলার নিজের আইডি থেকে লিখেছিলেন, ‘প্রিয় লিও, অভিনন্দন! রেকর্ডটি ২০ বছর ধরে আমার ছিল এবং এটা আমি উপভোগ করেছি। এখন এটা তোমার সঙ্গে ভাগাভাগি করা দারুণ সম্মানের ও আনন্দের। মন থেকে চাইছি, পরের ম্যাচেই যেন তুমি রেকর্ডটি ভাঙতে পারো। এদিকে আগামী ১৩ ডিসেম্বর প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর