রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

রিয়াল মাদ্রিদ ছাড়লেন বেনজেমা

ভয়েস বাংলা রিপোর্ট / ৮ বার
আপডেট : রবিবার, ৪ জুন, ২০২৩

অবশেষে রিয়াল মাদ্রিদ ছাড়লেন ফরাসি তারকা করিম বেনজেমা। তার ক্লাব এক আনুষ্ঠানিক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

বিবৃতিতে লা লিগার ক্লাবটি বলেছে, ‘রিয়াল মাদ্রিদ এফসি এবং আমাদের অধিনায়ক করিম বেনজেমা খেলোয়াড় হিসেবে ক্লাবে তার দুর্দান্ত এবং অবিস্মরণীয় অধ্যায়ের ইতি টানতে সম্মত হয়েছে। তার প্রতি রিয়াল মাদ্রিদ কৃতজ্ঞতা এবং ভালোবাসা প্রকাশ করছে, কারণ তিনি আমাদের কিংবদন্তিদের একজন।

বেনজেমা তার ভবিষ্যৎ নির্ধারণের অধিকার রাখেন জানিয়ে রিয়াল বলেছে, ‘রিয়াল মাদ্রিদে করিম বেনজেমার ক্যারিয়ার ছিল (সুন্দর) আচরণ এবং পেশাদারিত্বের উদাহরণ। তিনি আমাদের ক্লাবের মূল্যবোধের প্রতিনিধিত্ব করেছেন। করিম বেনজেমার তার ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে।

রিয়াল জানিয়েছে, মঙ্গলবার বেনজেমার জন্য বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হবে। ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনা পেরেজ তাতে উপস্থিত থাকবেন।

এদিকে কিছুদিন ধরেই গুঞ্জন চলছে, সৌদি আরবে লোভনীয় প্রস্তাব আছে বেনজেমার জন্য। দুই বছরের জন্য তাকে ৪০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করেছে সৌদির ক্লাব আল-ইতিহাদ। সম্ভবত সেটাই হচ্ছে তার পরবর্তী ঠিকানা।

২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন বেনজেমা। তিনি ক্লাবের সর্বকালের সর্বোচ্চ গোলদাতাদের মধ্যে দ্বিতীয় স্থানে। চারবার জিতেছেন লা লিগা, পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ। ২০২২ সালে ব্যালন ডি’অরও জিতেছেন ফ্রান্সের অন্যতম বড় এই ফুটবলার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর