রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

রিকশা থেকে নামিয়ে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৬

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৬৪ বার
আপডেট : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

চট্টগ্রামে এক তরুণীকে (২৬) রিকশা থেকে নামিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৭ জুলাই) দিবাগত রাত ২টার দিকে খুলশী থানাধীন জিইসি বাটা গলির পাশে আখতারুজ্জামান চৌধুরী ফ্লাইওভারের নিচে এ ঘটনা ঘটে। তবে মঙ্গলবার (১৯ জুলাই) বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, ফারুক হোসেন, আব্দুর রহমান, আরিফ, সাইফুল ইসলাম প্রকাশ শান্ত, আব্দুল খালেক ও মোহাম্মদ হোসেন। গ্রেফতার ফারুক, রহমান ও আরিফ নগরীর খুলশী থানাধীন জিইসি মোড় এলাকার বাসিন্দা। সাইফুল ডবলমুরিং ধামুয়া পুকুরপাড় এলাকার বাসিন্দা। খালেক পাঁচলাইশ থানা এলাকার নিজাম রোড এলাকার বাসিন্দা। মোহাম্মদ হোসেন আকবরশাহ হাউজিং সোসাইটির রসুলপুর বেলতলী এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাতে কারখানার কাজ শেষে বাসায় ফেরার পথে ওই তরুণীকে রিকশা থেকে নামিয়ে নিয়ে যায় ছয় যুবক। পরে তাকে আখতারুজ্জামান চৌধুরী ফ্লাইওভারের নিচে নিয়ে ধর্ষণ করে তারা। এ অবস্থায় রিকশাচালক জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে কল করে বিষয়টি জানালে ঘটনাস্থলে পৌঁছে তিন জনকে গ্রেফতার করে পুলিশ। বাকি তিন জন পালিয়ে যায়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, রবিবার রাতে রিকশা থেকে নামিয়ে ওই তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ করে ছয় যুবক। ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তিন জনকে গ্রেফতার করা হয়। বাকি তিন জন পালিয়ে যায়। সোমবার রাতে অভিযান চালিয়ে ওই তিন জনকেও গ্রেফতার করা হয়। ওসি বলেন, ভুক্তভোগীকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে খুলশী থানায় মামলা করেছেন। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর