রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

রাষ্ট্রপতির কাছ থেকে চিঠি পেলে স্থায়ী কমিটির সভায় সিদ্ধান্ত নেবো: মির্জা ফখরুল

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৮৫ বার
আপডেট : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাষ্ট্রপতির কাছ থেকে আমরা এখনও কোনও চিঠি পাইনি। রাষ্ট্রপতির কাছ থেকে চিঠি পেলে আমাদের স্থায়ী কমিটির সভায় আলোচনা করে সিদ্ধান্ত নেবো। মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে বনানীতে ছিন্নমূল মানুষের মধ্যে ত্রাণ বিতরণের সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিএনপির মহাসচিব এ কথা বলেন।

অনলাইন সংগঠন ‘অর্পণ’এর উদ্যোগে মঙ্গলবার রাতে বনানীর ফ্লাইওভারের নিচে ও বনানী কবরস্থানে অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণে অংশ নেন বিএনপি মহাসচিব। এসময় তিনি ছিন্নমূল মানুষের হাতে একটি করে কম্বল তুলে দেন। এসময় অর্পণের সভাপতি বীথিকা বিনতে হোসাইন, স্বেচ্ছাসেবক দলের আনু মো. হালিম আজাদ, ইয়াসীন আলী, সরদার মো. নুরুজ্জামান, আজিজুর রহমান মুসাব্বির, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল বলেন, আমাদের সিদ্ধান্ত ছিল— নির্বাচন নিয়ে আমরা কোনও আলোচনা করবো না। সুস্পষ্ট ও সুনির্দিষ্টভাবে নির্বাচন কমিশনের ব্যাপারে আমাদের কাছে কোনও চিঠি আসেনি। সুতরাং, আমরা সুনির্দিষ্টভাবে ওই সিদ্ধান্ত নিইনি।

উল্লেখ্য, বিএনপির নেতারা প্রকাশ্যে বলে আসছেন, তারা রাষ্ট্রপতির ডাকা সংলাপে অংশ নেবেন না। সোমবার (২০ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠিত এক সভায় বিএনপির স্থায়ী কমিটির কয়েকজন সদস্য সংলাপকে ‘তামাশা’ বলে মন্তব্য করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর