রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

রাশিয়া থেকে সার আমদানির প্রস্তাব অনুমোদন: অর্থমন্ত্রী

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৩৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

রাশিয়া থেকে সার আমদানির প্রস্তাব অনুমোদন দিয়েছে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। বৃহস্পতিবার (৩ মার্চ) অর্থমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি ও অর্থনৈতিক বিষয়ক সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে এই অনুমোদন দেওয়া হয়।

কমিটির বৈঠক শেষে ভার্চুয়ালি সাংবাদিকদের এ কথা জানান অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের। শিগগিরই যুদ্ধ থেমে যাওয়ার আশা রেখে মন্ত্রী বলেন, বিকল্প সোর্স আমরা বিবেচনায় রেখেছি। যদি সুইফটের কারণে কোনও পেমেন্ট করতে না পারি তাহলে অন্য ব্যবস্থা করে নিতে হবে। আমরা চাই বিশ্বমানবতার স্বার্থে এই যুদ্ধটি বন্ধ হোক। বিশ্বের মানুষ যেন শান্তি পায়, এটা আমার প্রত্যাশা। আমরা কেউ যুদ্ধ দেখতে চাই না।

সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভায় রাশিয়া থেকে সার আমদানির প্রস্তাব অনুমোদন হয়েছে, যথাসময়ে এটি পাওয়া যাবে কিনা জানতে চাইলে তিনি বলেন, রাশিয়ার সঙ্গে আমাদের ভালো সম্পর্ক। আমরা যে আইটেমটি আনছি এটি নতুন নয়। এই আইটেমটি বরাবরের মতো আনার জন্য চেষ্টা করছি। তারা যদি কোনও কারণে না দেয় তাহলে আমরা ভিন্ন জায়গায় খুঁজবো। এর আগে আমরা সিদ্ধান্ত নিতে পারছি না। আমরা ওদের কাছ থেকেই আনার চেষ্টা করবো। পেমেন্ট বিষয়ে সুইফট কোড তাদের কাছ থেকে ডিসকন্টিনিউ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর