রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

রাজ-পরীর ভুল বুঝাবুঝির অবসান, সংসারে ফিরলেন পরীমণি!

ভয়েস বাংলা প্রতিবেদক / ৩১ বার
আপডেট : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩

সব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সংসারে ফিরেছেন অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল ইসলাম রাজ। বুধবার (৪ জানুয়ারি) রাত ১১টা ৪২ মিনিটে বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী শিরিন শিলা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাজ, পরীমণি ও রাজ্যর সঙ্গে ভিডিওকলের স্ক্রিনশট সহ অভিনেত্রী শিরিন শিলা লেখেন, ‘শুভ কামনা বন্ধু পরীমণি। সব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য।যারা পরী মনির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না, তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক। পোস্ট করা ছবিতে দেখা যায়, পরী ও রাজের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন শিরিন শিলা। এমন ছোট্ট রাজ্যও এসেছে ভিডিওকলে।

৩০ ডিসেম্বর দিবাগত রাত ১২টার পর তাদের সম্পর্কের টানা পোড়নের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে জানান অভিনেত্রী পরীমণি। সে সময় তিনি লিখেছিলেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে । জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

রবিবার (১ জানুয়ারি) পরীমণি চলচ্চিত্র অভিনেতা শরীফুল ইসলাম রাজের সঙ্গে সম্পর্কের টানাপোড়নের বিষয়ে খোলাসা করেন। সেসময় তিনি বলেন রাজ এখন শুধু আমার প্রাক্তন। এমনকি যেকোনো সময় ডিভোর্স লেটার পাঠিয়ে দেবেন বলেও জানান এই অভিনেত্রী। ওই দিন পরীমণি লেখেন, আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এতদিন আমার এফোর্টে টিকেছিল শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোনো সম্পর্কই আর সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। রাজ্যের দিকে তাকিয়ে বারবার সব ভুলে যাই। সব ঠিক করার জন্যে পড়ে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না। একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গলের জন্যই আলাদা হয়ে গেলাম।

রাজকে নিয়ে পরী বলেন, রাজ এখন শুধু আমার প্রাক্তনই না, আমার ছেলের বাবাও। তাই রাজ্যের বাবার সম্মান রাখতে পাবলিকলি আর বাকি কিছু বলছি না আমি। তবে আমার উপর তার আর তার পরিবারের কোনো অসুস্থ আচরণ বা হার্মফুল কিছু করার চেষ্টা করলে আমি কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবো।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে হয় পরীমণি ও রাজের। সে বিয়েতে বর-বধু সাঁজা হয়নি তাদের। হয়নি বিয়ের তেমন আনুষ্ঠানিকতাও। ঘটা করে কাউকে জানানোও হয়নি। বিয়ের খবরের আগেই  মা-বাবা হচ্ছেন সে সুখবর জানান পরীমণি ও শরিফুল রাজ। তাই ২০২২ সালের ২২ জানুয়ারি বিয়েটা আবার নতুন করে করেন পরী-রাজ।

গত ১০ আগস্ট বিকেলে রাজধানীর একটি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন পরীমনি। সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন অভিনেত্রী। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর