রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

রাজধানীর ১০ স্থানে গরুর মাংস ৫৫০ টাকা কেজি

ভয়েসবাংলা প্রতিবেদক / ৭৬ বার
আপডেট : রবিবার, ৩ এপ্রিল, ২০২২

রমজান মাস উপলক্ষে রোববার (৩ এপ্রিল) থেকে রাজধানীর ১০টি স্থানে ভ্রাম্যমাণ দোকান থেকে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি শুরু হয়েছে। এ উদ্যোগ নিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়।

স্থানগুলোতে ৫৫০ টাকায় গরুর মাংস পাওয়া যাবে। এ ছাড়া তরল দুধ প্রতি লিটার ৬০ টাকা, খাসির মাংস প্রতি কেজি ৮০০ টাকা, ড্রেসড ব্রয়লার প্রতি কেজি ২০০ টাকা এবং ডিম প্রতি হালি ৩০ টাকা দরে পাওয়া যাবে।

স্থান ১০টি হলো- সচিবালয় সংলগ্ন আব্দুল গণি রোড, খামারবাড়ি গোল চত্বর, জাপান গার্ডন সিটি, মিরপুর ৬০ ফুট রাস্তা, আজিমপুর মাতৃসদন, নয়াবাজার, আরামবাগ, নতুন বাজার, কালশী এবং যাত্রাবাড়ী।

রমজান মাসে বাজারমূল্য স্থিতিশীল রাখতে রোবাবার রাজধানীর ফার্মগেটে প্রাণিসম্পদ অধিদপ্তর চত্বরে এই উদ্যোগের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

বেইলি রোডের সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, ‘আজ থেকে ২৮ রমজান পর্যন্ত রাজধানী ঢাকার ১০টি স্থানে ভ্রাম্যমাণ এ বিপণন কার্যক্রম চালু থাকবে। মাংস, দুধ এবং ডিমের সরবরাহ বৃদ্ধি ও সাপ্লাই চেইন সচল রেখে রমজান মাসে বাজারমূল্য স্থিতিশীল রাখা আমাদের লক্ষ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর