রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

রওশন এরশাদের নাম ব্যবহার করে ফেক নিউজ: চুন্নু

ভয়েস বাংলা প্রতিবেদক / ৭ বার
আপডেট : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে একটি নিউজ এসেছে। জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপিকে অব্যাহতি দেয়া হয়েছে- এটি একটি ফেক নিউজ। জাতীয় পার্টির কয়জন কো-চেয়ারম্যানদের নাম ব্যবহার করে নিউজটি করা হয়েছে, তাদের প্রত্যেকের সঙ্গে আমার কথা হয়েছে।
কো-চেয়ারম্যানবৃন্দ জানিয়েছেন, তারা এমন কোন সিদ্ধান্তে সহায়তা করেননি এবং স্বাক্ষর করেননি। স্বাক্ষর দেয়ার প্রশ্নই আসে না।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, গঠনতন্ত্র অনুযায়ী, যে কেউ ইচ্ছে করলেই চেয়ারম্যানকে অব্যাহতি দিতে পারে না। গঠনতন্ত্রের বাইরে কেউই কিছু করতে পারবে না। জাতীয় পার্টির নেতা-কর্মীরা গোলাম মোহাম্মদ কাদের এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ আছেন।
জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত কিছু ব্যক্তি ম্যাডামের নাম ব্যবহার করে এমন একটি ফেক নিউজ দিয়েছে। এমন কোন ঘটনা ঘটেনি এবং এমন ঘটনার সুযোগ নেই। ফেক নিউজে বিভ্রান্ত না হতে সবার প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। এ বিষয়ে ভারতে থাকা জিএম কাদের জানান, এ ঘটনায় তিনি চিন্তিত নন। এমন ঘটনা আগেও ঘটেছে। তাই তার কোনো মন্তব্য নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর