বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

বিএনপির মধ্যে রাজনৈতিক শিষ্টাচার নেই, রংপুরে তথ্যমন্ত্রী

ভয়েস বাংলা প্রতিবেদক / ৫ বার
আপডেট : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

বিএনপির মধ্যে রাজনৈতিক শিষ্টাচার নেই বলে মন্তব্য করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি খেলা শুরুর আগেই বোল্ড আউট হয়েছে। তারা ঢাকা দখল নিতে গিয়ে ব্যর্থ হয়েছে। তাদের নেতাকর্মী পালিয়ে গেছে।
মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে বাংলাদেশ টেলিভিশনের রংপুর উপকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
হাছান মাহমুদ বলেন, বিএনপির মধ্যে রাজনৈতিক শিষ্টাচার নেই। যার কারণে অন্য দলের রাজনৈতিক শিষ্টাচার তারা বোঝে না। আওয়ামী লীগের মধ্যে রাজনৈতিক শিষ্টাচার আছে বলেই আপ্যায়ন হয়, ডিভিশন দেয়া হয়।
তথ্যমন্ত্রী বলেন, বিএনপি তো একটা সন্ত্রাসী দল, তারা কানাডার আদালতে সন্ত্রাসী দল হিসেবে প্রমাণিত। কয়েক দিন আগে বিএনপির এক সদস্য কানাডায় রাজনৈতিক আশ্রয় চেয়েছিলন কিন্তু কানাডার আদালত তাদের সন্ত্রাসী দল হিসেবে রাজনৈতিক আশ্রয় বাতিল করেছে।
রংপুরে প্রধানমন্ত্রীর জনসভা বিষয়ে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর জনসভা রূপ নেবে জনসমুদ্রে। গোটা রংপুর শহর হবে জনসভার শহর।
বাংলাদেশ টেলিভিশনের রংপুর উপকেন্দ্র পূর্ণাঙ্গ কেন্দ্র করার বিষয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, একনেকে বিল পাস হয়েছে। তবে জাতীয় সংসদ নির্বাচনের আগে হয়তো পূর্ণাঙ্গ স্টেশন করা সম্ভব হবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর