রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

যেকারণে ৫০ বছর বয়সেও মালাইকার রুপের মুগ্ধতা

ভয়েস বাংলা প্রতিবেদক / ১২ বার
আপডেট : সোমবার, ২৬ জুন, ২০২৩

বয়স ৫০ ছুঁইছুঁই অভিনেত্রী মালাইকা অরোরার। তবে তাকে দেখে তা বোঝার কোনো উপায় নেই। কম বয়সের অভিনেত্রীদের মতোই তার ফিটনেস ও রূপের বাহার। আইটেম গানের জন্য এখনও বলিউডে তার ভালোই নামডাক।
অভিনেত্রীর ছবি দেখে এখনও তরুণদের হৃদ্‌স্পন্দন বেড়ে যায়। জিম, যোগাসন, পিলাটেস- শরীরচর্চার সঙ্গে কোনো রকম আপস নেই মালাইকার। কেবল শরীরচর্চাই নয়, সুন্দর ছিপছিপে চেহারা ধরে রাখতে মালাইকা কিন্তু ডায়েটের দিকেও ভালোই নজর দেন।
ওজন নিয়ন্ত্রণে রাখতে মালাইকা ভরসা রাখেন এবিসি জুস এর উপর। রোজ সকালে খালি পেটে মালাইকা চুমুক দেন এবিসি জুসে। যারা ওজন ঝরানোর ডায়েটে আছেন তারা আপেল, বিট আর গাজর দিয়ে তৈরি এই রস খালি পেটে খেয়ে দেখতেই পারেন। হজমের সমস্যা থাকলেও এই পানীয় খেলে উপকার পাওয়া যায়
ফাইবার, অ্যান্টিঅক্সিড্যান্ট, ভিটামিন ও জিঙ্ক, পটাশিয়াম, কপার, আয়রনে ভরপুর এই পানীয় কেবল ওজন কমাতেই সাহায্য করে না। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে শরীরকেও চাঙ্গা রাখে। এই গ্লাসে ১৫০ থেকে ১৬০ ক্যালোরি থাকে। এই পানীয় শরীর থেকে টক্সিন পদার্থগুলি বার করে দিতে সাহায্য করে। এতে থাকা ভিটামিন সি, কে, ই ও বি কমপ্লেক্স ত্বকের পক্ষেও ভালো। ত্বকে জেল্লা আনতে ও বয়সের ছাপ ঠেকিয়ে রাখতে এই পানীয়ে নিয়মিত চুমুক দিতে পারেন।
যেভাবে বানাবেন: অর্ধেকটা আপেল, অর্ধেকটা গাজর আর অর্ধেকটা বিট ভালো করে খোসা ছাড়িয়ে টুকরো করে কেটে, সামান্য জল দিয়ে মিক্সিতে ঘুরিয়ে নিন। রসটি ভাল করে ছেঁকে নিয়ে আদার রস, লেবুর রস আর সামান্য বিটনুন মিশিয়ে নিন। খালি পেটে নিয়ম করে খেয়ে দে‌খুন এই পানীয়। কয়েক দিনের মধ্যেই পার্থক্য বুঝতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর