রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রের সতর্কতা বিএনপির অপরাজনীতির ফসল: তথ্যমন্ত্রী

ভয়েস বাংলা রিপোর্ট / ১৭ বার
আপডেট : সোমবার, ২২ মে, ২০২৩

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির অপরাজনীতির আন্দোলনের কারণেই বাংলাদেশে মার্কিন নাগরিকদের চলাফেরায় সতর্কতা দিয়েছে। বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের কারণে যুক্তরাষ্ট্র তাদের জনগণের জন্য বাংলাদেশে চলাফেরার ওপর সতর্কতা জারি করেছে।

সোমবার (২২ মে) দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক মতবিনিময় শেষে সংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের এটি করা খুবই স্বাভাবিক। কারণ বিএনপি যেভাবে আবার গাড়ি ঘোড়া ভাঙচুর শুরু করেছে। আবার যেভাবে গাড়িতে আগুন দেয়া শুরু করেছে, এগুলো দেখেই তো মার্কিন যুক্তরাষ্ট্র তাদের নাগরিকদের সতর্ক করেছে। বিএনপি ও তাদের নেতৃত্বের জোট গাড়ি ঘোড়া ভাঙচুর করতে থাকলে আরও অনেকেই এরকম সতর্ক করতে পারে। এটি বিএনপির অপরাজনীতির ফসল।

ড. হাছান মাহমুদ বলেন, গত পরশু দিন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক প্রকাশ্যে জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণনাশের হুমকি দিয়েছেন। এতেই প্রমাণিত হয় বিএনপি আসলে ষড়যন্ত্রের রাজনীতি করে। বিএনপির নেতাদের ও দলের মধ্যে এই বিষয়টাই ঘুরপাক খাচ্ছে। আর সেটা মুখ ফসকে বেরিয়ে গেছে রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়কের মুখ দিয়ে। বিএনপির রাজনীতি যে অপরাজনীতি, হত্যা, খুনের রাজনীতি সেটি থেকে বিএনপি বেরিয়ে আসতে পারেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর