রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

মোস্তাফিজের প্রথম ওভারেই উইকেট, ১৪ বলে দেননি কোনও রান

ভয়েসবাংলা প্রতিবেদক / ৮২ বার
আপডেট : বুধবার, ২০ এপ্রিল, ২০২২

মায়াঙ্ক আগারওয়াল ভয়ঙ্কর হয়ে উঠছিলেন। বল হাতে নিয়েই তাকে থামালেন মোস্তাফিজুর রহমান। নিজের প্রথম ওভারের তৃতীয় বলে উইকেট উদযাপন। এরপর আর উইকেট আসেনি দিল্লি ক্যাপিটালসের হয়ে এবার আইপিএল মাতানো বাংলাদেশি পেসারের। তবে স্বভাবসুলভ স্লোয়ার ও কাটারে ২৪ বলের মধ্যে ১৪টি ডট দিয়েছেন মোস্তাফিজ।

আজ (বুধবার) আইপিএলে মোস্তাফিজের দিল্লির প্রতিপক্ষ পাঞ্জাব কিংস। মোস্তাফিজদের দুর্দান্ত বোলিংয়ে একেবারেই সুবিধা করতে পারেনি পাঞ্জাব। নির্ধারিত ২০ ওভারে ১১৫ রানে অলআউট হয়েছে আগারওয়ালরা। দলের কেবল চার ব্যাটার যেতে পেরেছেন দুই অঙ্কের ঘরে। যেখানে সর্বোচ্চ রান জিতেশ শর্মার (২৩ বলে ৩২)।

ইনিংসের পঞ্চম ওভারে বল হাতে পান মোস্তাফিজ। তার আগেই অবশ্য উইকেট উদযাপন করেছিল দিল্লি। ৯ রান করা শিখর ধাওয়ানকে ফেরান ললিত যাদব। যদিও বেশি আগ্রাসী ছিলেন আগারওয়াল। বোলিংয়ে এসেই এই ওপেনারকে ফেরান মোস্তাফিজ। বাংলাদেশি পেসারের বল ঠিকঠাক বুঝতে না পেরে বোল্ড হয়ে ফেরেন পাঞ্জাব অধিনায়ক (২৪)। তাতে আইপিএলে উইকেট খরা কাটে তার। তিন ম্যাচ পর উইকেট পেলেন বাঁহাতি পেসার।

উইকেট পেলেও বাজে ফিল্ডিংয়ে ওই ওভারে পরপর দুটি বাউন্ডারি হজম করেন মোস্তাফিজ। পরের তিন ওভারে আরও দুটি বাউন্ডারি ও একটি ছক্কা এসেছে তার বল থেকে। তবে ডট বলে তিনি আর অক্ষর প্যাটেল সমান। অক্ষর ৪ ওভারে মাত্র ১০ রান খরচ করেছেন। সেখানে মোস্তাফিজ ৪ ওভারে দিয়েছেন ২৮ রান। তারপরও দুজনেরই ডট সমান, ১৪টি।

ইনিংসের শেষ ওভারে বল ছিল মোস্তাফিজের হাতে। এই ওভারে দুর্দান্ত বল করেছেন বাঁহাতি পেসার। দ্বিতীয় বলে শুধু একটি বাউন্ডারি হজম করেছেন, বাকি ৫ বলে দেননি কোনও রান। এর মধ্যে শেষ বলে দিল্লি উইকেট পেয়েছে রান আউট থেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর