শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

মেয়র’স কাপের লগো ও ট্রফি উন্মোচন করলেন সৌরভ গাঙ্গুলি

ভয়েস বাংলা রিপোর্ট / ২৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন আয়োজিত মেয়র’স কাপ সিজন-৩ এর লোগো ও ট্রফি উন্মোচন করেছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিসিআই’র সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলি।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর গুলশানে একটি হোটেলে প্রধান অতিথি হিসেবে লগো ও ট্রফি উন্মোচন করেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা, সাবেক ক্রিকেটার রকিবুল ইসলাম, খালেদ মাসুদ পাইলট ও ধারাভাষ্যকার আতাহার আলী খান সহ আরো অনেকে।

সৌরভ গাঙ্গুলীকে অভিনন্দন জানিয়ে মেয়র আতিক বলেন, আমি যখন আমাদের অনুষ্ঠানের বিষয়টি সৌরভ গাঙ্গুলি দাদাকে বলি, তখন তিনি বলেন আমি আসবো কিন্তু একটি টাকাও পারিশ্রমিক নিবো না। তিনি বলেন, মাদক মুক্ত সমাজ গড়ার জন্য আপনি (সৌরভ গাঙ্গুলি) এখানে আসায় আমরা খুবই আনন্দিত।

বাংলাদেশের প্রতি ভালোবাসা জানিয়ে অনুষ্ঠানে সৌরভ গাঙ্গুলি বলেন, আমি বাংলাদেশে প্রথম আসি ১৯৮৯ সালে এশিয়া কাপ খেলতে। ঢাকায় এসে কখনও আপনাদের ভালোবাসায় কখনও বাংলাদেশ ও ভারতের মধ্যে পার্থক্য মনে হয় না। তিনি বলেন, আমাদের পশ্চিমবঙ্গ ও কলকাতায়ও ফুটবল, ক্রিকেটে মেয়রস অনুষ্ঠিত হয়ে থাকে। মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নাই। বাংলাদেশে এসে উন্নয়ন দেখে আমার খুব ভালো লেগেছে। খুব সুন্দরভাবে সব কিছুর সঙ্গে বাংলাদেশ নিজেকে এগিয়ে নিচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর