রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

মেজর জিয়া ও আকরাম বিদেশে গা ঢাকা দিয়েছে: স্বরাষ্ট্র মন্ত্রী

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৮৭ বার
আপডেট : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ব্লগার অভিজিৎ হত্যার মাস্টার মাইন্ড মেজর জিয়া ও সহযোগী আকরাম হোসেন বিদেশে গা ঢাকা দিয়েছে। তাদের আমরা খুঁজছি।

মঙ্গলবার দুপুরের দিকে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদের সামনে মুক্তিযোদ্ধার ভাস্কর্য উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজির আহমদ, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয়, জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, এ হত্যার সঙ্গে জড়িত থাকায় পাঁচজনকে মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মেজর জিয়া ও আকরামকে আমরা খুঁজছি। কিন্তু তারা অন্য কোনো দেশে গা ঢাকা দিয়েছে বলে আমাদের কাছে যে তথ্য আছে। এ হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত হয়েছে। আনসারুল্লাহ বাংলা টিমের একটি গ্রুপ এ হত্যাকাণ্ড ঘটায়। ওই সময় আমাদের দেশে জঙ্গিদের উত্থান হয়েছিল। তবে আমরা তাদের সব কর্মকাণ্ড ব্যর্থ করে দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর