রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

‘মিডিয়া আমার ব্যক্তিগত জীবনকে চাটনি বানিয়েছে’

ভয়েস বাংলা রিপোর্ট / ৮ বার
আপডেট : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩

ভারতীয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় আঙুল তুললেন মিডিয়ার দিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, কলকাতার মিডিয়া চিরকাল আমার ব্যক্তিগত জীবন নিয়ে চাটনি বানিয়েছে। তিনি বলেন, কলকাতার কিছু কিছু সংবাদমাধ্যম এতদিন আমার ছবি নিয়ে কোনো আলোচনা করেনি। তার বদলে আমি কার সঙ্গে কোন হোটেলে বসে কফি খেলাম, আমার ব্যক্তিগত জীবনে কী ঘটছে, এই সব নিয়েই লিখে গেছে। সেগুলো দিয়ে হয় কুলের চাটনি বানিয়েছে, নয় টমেটোর চাটনি বানিয়েছে।
‘ঠোঁটকাটা’ বলে পরিচিত এই অভিনেত্রী বলেন, এক বছরে আমার পাঁচটি ছবিও মুক্তি পেয়েছে। তার মধ্যে দু’-তিনটি ছবি হিট। সেই সংবাদমাধ্যমগুলো এক অক্ষরও লেখেনি সেই ছবিগুলো নিয়ে। এখন অবশ্য তারা সমীকরণ ঠিক করতে চায় আমার সঙ্গে। কিন্তু আমার উৎসাহ হারিয়ে গেছে। এর আগে যৌন হেনস্তা নিয়ে ফেসবুকে দীর্ঘ পোস্টে স্বস্তিকা লিখেছেন, যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়। কোনো ক্ষমা নেই এর। প্রযোজকেরা ভাবতে পারেন সব থিতিয়ে গিয়েছে, কিন্তু একেবারেই সেটা নয়। আমি ছেড়ে দেব না!
সম্প্রতি স্বস্তিকাকে প্রযোজক সন্দীপ সরকার ‘নগ্ন ছবির নমুনা’ পাঠিয়েছেন বলে অভিযোগ উঠেছে। ফেসবুক পোস্টে স্বস্তিকা জানান, শিবপুর’ সিনেমায় যুক্ত হয়েই ওই বিব্রতকর অভিজ্ঞতার মুখোমুখি হন অভিনেত্রী। তাই ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে তিনি যাবেন না।
উল্লেখ্য, আগামী ৩০ জুন ‘শিবপুর’ মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর