রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

মানুষের কল্যাণে যা করা দরকার আ.লীগ সরকার তা করে: প্রধানমন্ত্রী

ভয়েস বাংলা রিপোর্ট / ২০ বার
আপডেট : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের কল্যাণে যা যা করা দরকার আ.লীগ সরকার তা সব করে। আর বিএনপি করে জ্বালাও-পোড়াও। কোনো মানুষ খাদ্যে কষ্ট পাবেনা, গৃহহীন থাকবে না, শিক্ষাহীন থাকবে না। বাংলাদেশ একটি স্মার্ট জনগোষ্ঠী গড়ে উঠবে এবং দেশ এগিয়ে যাবে। তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন দেশকে জঙ্গিবাদের স্বর্গরাজ্যে পরিণত করেছিল। এতিমের অর্থ আত্মসাৎকারী কখনও দেশের ক্ষমতায় আসবে না। দেশের জনগণ তাদের কখনও মেনে নেবে না।

রবিবার (১৯ মার্চ) বিআইসিসি মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আজ শতভাগ ছেলে-মেয়ে স্কুলে যাচ্ছে। কর্মসংস্থান বেড়েছে, এগুলো আওয়ামী লীগ সরকারের অবদান। কিন্তু বিএনপি অন্ধ বলে উন্নয়ন দেখে না। মাইক লাগিয়ে সারাদিন ভাঙা রেকর্ডের মতো মিথ্যাচার করে যাচ্ছে। আওয়ামী লীগের করে দেয়া ডিজিটাল দেশের সুবিধা নিয়ে উল্টো বিএনপি সারাদিন বলে সরকার কোনো উন্নয়ন করেনি।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী বলেছিলেন জোড়াতালির পদ্মা সেতুতে উঠবেন না। কিন্তু উনি জানেন না জোড়াতালি দিয়েই সেতু হয়। তাই ওখান থেকে তাকে পানিতে নামিয়ে দিয়ে দেখতে চেয়েছিলাম কীভাবে চলেন। তিনি বলেন, ‘৯৬ সালে আমরা সরকার গঠনের পর বহু উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছিলাম। বিদ্যুৎ উৎপাদনে কাজ শুরু করেছিলাম। কিন্তু পরবর্তীতে বিএনপি ক্ষমতায় এসে সে সব কাজ বন্ধ করে দেয়। তারা এত পরিমাণ দুর্নীতি করেছে যে, বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করে ফেরার আগেই তা বন্ধ হয়ে গেছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর