শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

মাতৃভাষা দিবস উপলক্ষে ক্লাব চত্বরে কবিতা পাঠ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

ভয়েস বাংলা প্রতিবেদক / ২৪ বার
আপডেট : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের উদ্যোগে আজ ২০ ফেব্রুয়ারি সোমবার ক্লাব চত্বরে কবিতা পাঠ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। অনুষ্ঠানে ক্লাবের যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটির সদস্য ফরিদ হোসেন, কাজী রওনাক হোসেন, শাহনাজ সিদ্দিকী সোমা, জুলহাস আলম, বখতিয়ার রাণা ও মোহাম্মদ মোমিন হোসেন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যবস্থাপনা কমিটির সদস্য সীমান্ত খোকন।
অনুষ্ঠানে একুশে পদক প্রাপ্ত জাতীয় প্রেস ক্লাব সদস্য পাভেল রহমান, অজয় দাশ গুপ্ত  এবং বাংলা একাডেমি সাহিত্য পদকপ্রাপ্ত তারিক সুজাত ও তাপস মজুমদারকে অভিনন্দন পত্র প্রদান করা হয়।
ক্লাবের সদস্য কবিগণ স্বরচিত কবিতা পাঠে অংশগ্রহণ করেন। এ সময় কবিতা পাঠ করেন ক্লাবের সিনিয়র সদস্য কাজীম রেজা, আবদুল মান্নান, কামাল চৌধুরী, জহিরুল হক রানা, শাহীন চৌধুরী, জীবন ইসলাম, মোশাররফ হোসেন ইউসুফ, তারিফ রহমান, হুমায়ূন মুজিব, রেজাউল করিম রেজা (করিম রেজা), আতাহার খান, হাসান হাফিজ, জিয়াউদ্দিন সাইমুম, শামীমা চৌধুরী, মাহমুদুর হক জাহাঙ্গীর, নূরুল হাসান খান, মহসিন হোসাইন, শিবুকান্তি দাশ, আতিকুল ইসলাম, রওশন ঝুনু, নির্মল চক্রবর্তী, ভানু রঞ্জন চক্রবর্তী, পান্থ রহমান, সৌরভ জাহাঙ্গীর প্রমুখ।
সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে বুলবুল ললিতকলা একাডেমী-বাফা, উদ্ভাস নৃত্যকলা একাডেমী ও জাতীয় প্রেস ক্লাব শিশু শিক্ষা কার্যক্রমের শিল্পীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর