রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

মাটি-মানুষের সংগঠন আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না: প্রধানমন্ত্রী

ভয়েস বাংলা রিপোর্ট / ৬ বার
আপডেট : শনিবার, ৩ জুন, ২০২৩

প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ এদেশের মাটি-মানুষের সংগঠন, এই সংগঠনকে কেউ ধ্বংস করতে পারবে না।

শনিবার (৩ জুন) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহেমদ ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ উপস্থিত ছিলেন।

ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ যেসব কাজ করে, সব পরিকল্পিতভাবে করে। আওয়ামী লীগ এদেশের মাটি-মানুষের সংগঠন। জনগণের স্বার্থে এই সংগঠন গড়ে উঠেছে। এই সংগঠনকে কেউ ধ্বংস করতে পারেনি, পারবে না।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই যে দেশের কল্যাণ হয়, মানুষের কল্যাণ হয়- সেটা আমরা প্রমাণ করেছি। কারণ, আমরা যে কাজ করি, আওয়ামী লীগ যেসব পরিকল্পনা নেয় ও পদক্ষেপ নেয়- আমরা সব পরকল্পিতভাবে করি। তিনি বলেন, আমাদের দেশ, মাটি, মানুষ, পরিবেশ, আমাদের দেশের ভৌগলিক অবস্থা, প্রাকৃতিক অবস্থা সবকিছু বিবেচনা করেই কিন্তু আমরা প্রতিটি প্রকল্প গ্রহণ করি। যার ফলে আমাদের প্রতিটি প্রকল্পই সাফল্য অর্জন করে এবং মানুষ তার ফলাফল পায়।

শেখ হাসিনা বলেন, আজকে বাংলাদেশের ভাবমূর্তি বিশ্বে উজ্জ্বল হয়েছে। বাংলাদেশ আজকে যে গণতান্ত্রিক ধারা অর্জন করতে পেরেছে সেখানে আওয়ামী লীগসহ আমাদের সমমনা দলগুলোকে নিয়ে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই আমরা গণতন্ত্র অর্জন করতে পেরেছি। যার ফলে আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়টি তেজগাঁও শিল্প এলাকার ট্রাক স্ট্যান্ডের উত্তর পাশে চ্যানেল টুয়েন্টিফোরের গলিতে অবস্থিত। দীর্ঘদিন পরে ঢাকা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা অফিস পেয়ে আনন্দ উল্লাস করেছেন।

এর আগে গত বুধবার ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ বলেন, আগামী শনিবার (৩ জুন) আমাদের দলীয় কার্যালয় উদ্বোধন করা হবে। আমাদের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অফিস উদ্বোধন করবেন।

গতকাল শুক্রবার বিকালে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহেমদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক লাবন্য ভূইঞা প্রমুখ পার্টি অফিস পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর