শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জয়ার ‘পেয়ারার সুবাস’

ভয়েস বাংলা রিপোর্ট / ২২ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩

মস্কো ৪৫ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মূল প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন  অভিনেত্রী জয়া আহসান অভিনীত  ’পেয়ারার সুবাস’। ছবিটি পরিচালনা করেছেন নুরুল আতিক।

মূল প্রতিযোগিতা বিভাগে ‘পেয়ারার সুবাস’সহ মোট ১২টি সিনেমার নাম ঘোষণা করে উৎসব কর্তৃপক্ষ। বাংলাদেশ ছাড়াও এ বিভাগে আছে ফ্রান্স, রাশিয়া, আর্জেন্টিনা, চীন ও জাপানের সিনেমা।

এমন সুখবর জয়া আহসান ফেসবুকে নিজেই জানিয়েছেন। উচ্ছ্বসিত হয়ে জয়া ফেসবুকে  ছবির সাথে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছো জানিয়ে লিখেছেন-

আমার অন্যতম পছন্দের কাজ, নূরুল আলম আতিক পরিচালিত ছবি ‘পেয়ারার সুবাস’ ৪৫ তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রধান প্রতিযোগিতা বিভাগে, ১৪+ সিকোয়েল, দ্য ডেড ম্যানস ব্রাইড, ফার্স্ট লাভ, প্যারাডাইস লস্ট সহ ১২ টি গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক ছবির সঙ্গে নির্বাচিত। ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে এই সম্মানীয় চলচ্চিত্র উৎসবের সাথেই।। এই খবরে বিশেষ ভাবে আপ্লুত আমরা।। ‘পেয়ারার সুবাস ‘ এক ভিন্নধর্মী বাংলা ছবি, বিশ্বের দরবারে এই ছবির অভিযান আরও উজ্জ্বল হোক, ছবির সঙ্গে যুক্ত প্রত্যেককে জানাই শুভেচ্ছা নিরন্তর।

সিনেমাটিতে অভিনয় করেছেন, জয়া আহসান, তারিক আনাম খান, আহমেদ রুবেল, দিহান, সুষমা সরকার, মাহমুদ, নূর ইমরান মিঠু, মশিউল আলম, জয়িতা মহালনবিশ, আঁখি আফরোজসহ অনেকেই।

‘পেয়ারার সুবাস’সিনেমার চিত্রগ্রহণে ছিলেন আয়ান রেহাল, সম্পাদনায় সজল, সাউন্ডে সুকান্ত মজুমদার আর মিউজিক করেছেন রাশিদ শরীফ শোয়েব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর