রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

মন্দিরের জায়গা খাইনি, মসজিদ ভাঙিনি: আইভী

ভয়েসবাংলা প্রতিবেদক / ১০২ বার
আপডেট : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি জয় বাংলা স্লোগান দেই বলে অনেকেই আমার নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমাকে কাফির বলে অভিহিত করছে। তিনি বলেন, আমি নাকি মসজিদ ভেঙেছি, মন্দিরের জায়গা দখল করেছি। কেউ এমন প্রমাণ করতে পারবে না। আমি নারায়ণগঞ্জে এ পর্যন্ত আরও নতুন ৭টি মসজিদ করে দিয়েছি। রোববার দুপুরে সিদ্ধিরগঞ্জের ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেন, হেফাজতের সেক্রেটারি ফেরদৌস সাহেব আমার নামে নিয়মিত মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। ভোটারদের সমর্থন আমার সাথে আছে। ইনশাল্লাহ ১৬ জানুয়ারির নির্বাচনে নৌকা বড় ব্যবধানে জয়লাভ করবে। ধর্মীয় চেতনায় আঘাত হেনে, সিটি করপোরেশন বেশি ট্যাক্স নেয়—বার বার এসব কথা বলে আমার বিরুদ্ধে কথা বলা হচ্ছে। নির্বাচন মানেই চ্যালেঞ্জ। আমি এই চ্যালেঞ্জকে মোকাবিলা করতে প্রস্তুত আছি। আমি আমার সব ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করেছি। এখনো কিছু উন্নয়ন করা বাকি আছে। আমার এই ওয়ার্ডে পর্যাপ্ত পরিমাণে খেলার মাঠ, পার্ক নেই। আমি নির্বাচিত হলে মানুষের এসব সমস্যা সমাধান করার চেষ্টা করবো।

ইভিএমে নির্বাচন প্রসঙ্গে আইভী বলেন, আমার বিরোধী প্রার্থীরা এটা নিয়ে শঙ্কা প্রকাশ করলেও আমি শঙ্কা প্রকাশ করছি না। কারণ ২০১১ সালের নাসিক নির্বাচনে কয়েকটি ভোটকেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছিল। তখন সুষ্ঠুভাবেই ভোট হয়েছিল। আশা করি এইবারের নির্বাচনও সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে। নাসিক নির্বাচনকে কেন্দ্র করে অনেক কালো টাকার ছড়াছড়ি হচ্ছে, প্রশাসনকে অনুরোধ করবো এইসব বিষয়ে সজাগ থাকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর