রবিবার, ০২ জুন ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

মন্ত্রীর মর্যাদা পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মেয়র আতিকের ফুলেল শ্রদ্ধা

ভয়েসবাংলা প্রতিবেদক / ৩৮ বার
আপডেট : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

মন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে দলের নেতাকর্মী ও সিটি করপোরেশনের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে ধানমন্ডিতে আসেন আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচিত মেয়র আতিকুল ইসলাম। শ্রদ্ধা জানিয়ে তিনি সাংবাদিকদের বলেন, এই দিনে ধন্যবাদ জানাতে চাই মাননীয় প্রধানমন্ত্রীকে, তিনি আমাকে পূর্ণ মন্ত্রীর মর্যাদা দিলেন। আল্লাহর কাছেও শুকরিয়া। আজকে এসেছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানাতে। বঙ্গবন্ধু যেভাবে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন, নিজের জন্য কোনও চিন্তা করেন নাই। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও মানুষের পাশে দাঁড়ান। আমি ও আমার কাউন্সিলররা তা অনুসরণ করার চেষ্টা করবো। তিনি আগামীর দিনগুলোতে নগরবাসীর সেবা যথাযথভাবে করার প্রতিজ্ঞা করেন।

উল্লেখ্য, গতকাল ২২ আগস্ট মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রকাশিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়রকে মন্ত্রী এবং চট্টগ্রাম ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রকে প্রতিমন্ত্রীর মর্যাদা দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর