রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

মই বেয়ে প্রকল্পের কাজ দেখলেন আইনমন্ত্রী, ছবি ভাইরাল

ভয়েসবাংলা প্রতিবেদক / ৫৬ বার
আপডেট : শুক্রবার, ২৭ মে, ২০২২

আইনমন্ত্রী আনিসুল হক মই বেয়ে উঠে  আশ্রয়ণ প্রকল্পের কাজ দেখে বললেন, আশ্রয়ণ প্রকল্প নিয়ে বাংলাদেশের যেকোনো জায়গায় কেউ দুর্নীতি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তার এই মই বেয়ে ওঠার ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এতেই  প্রশংসায় ভাসছেন তিনি। নেটিজেনরা মন্ত্রীর এমন কাজকে সাধুবাদ জানাচ্ছেন।

আইনমন্ত্রী আনিসুল হক আজ শুক্রবার (২৭ মে) সকাল পৌনে ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার রাজাপুর গ্রামে চলমান আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শন করে। এ সময় মন্ত্রীর সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূইয়া জীবন, পৌরসভার মেয়র গোলাম হাক্কানী, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অনিয়মের অভিযোগ ওঠে আশ্রয়ণ প্রকল্প নিয়ে। এরপরেই কাজ ঘুরে দেখেছেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি। এ সময় তিনি মই বেয়ে ওপরে উঠে প্রকল্পের আওতায় নির্মাণাধীন ঘর দেখেন। আখাউড়ার ইউএনও ও এসিল্যান্ডকে অনিয়মে জড়িত থাকার কারণে বদলি করা হয়েছে বলে মন্ত্রী নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর