সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

ভারতে এমপি আনারের খণ্ডিত মরদেহ উদ্ধার

ভয়েস বাংলা প্রতিবেদক / ৯ বার
আপডেট : বুধবার, ২২ মে, ২০২৪

ভারতে গিয়ে নিখোঁজ বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধার করা হয়েছে কলকাতার অভিজাত এলাকা নিউটাউন থেকে। আনোয়ারুল আজীমের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন। এ ছাড়া ভারতীয় গণমাধ্যমেও তার মরদেহ উদ্ধারের কথা বলা হয়েছে।
১৯ মে আনোয়ারুল আজীমের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ দেশের একটি গণমাধ্যমকে জানিয়েছিলেন, ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। কিন্তু এরপর ১৬ মে তার সঙ্গে শেষ কথা হয়েছে। তবে বাংলাদেশের একটি গণমাধ্যমের কলকাতা প্রতিনিধি ভারতের পুলিশের বরাত দিয়ে দেশের গণমাধ্যমকে জানিয়েছে, ১২ তারিখ এমপি আনার ভারতে যান এবং এর পরদিনই খুন হন তিনি। তিনি আরও জানান, কলকাতার নিউ টাউনের অভিজাত এলাকার একটি ফ্লাট থেকে বিকৃত মরদেহ উদ্ধার করা হয়েছে। এমনকি খুনীরা এমপি আনারের মৃতদেহ অন্য স্থানে পাচার করারও চেষ্টা চালিয়েছিল। তিনি জানিয়েছেন, ওই ফ্লাটটিতে এমপি আনার যাওয়ার পরে ১০ থেকে ১২ জন গিয়েছিলেন। কলকাতার পুলিশের ধারণা তাঁদের মাঝেই কেউ হত্যা করে থাকতে পারে আনোয়ারুল আজীম আনারকে। একটি গোপন সূত্রের মাধ্যমকে জানা গেছে, এরই মাঝে পুলিশ ২ জনকে আটক করেছে।
এর আগে এমপি আনারের নিখোঁজের বিষয়টি নিয়ে ১৯ মে ডিবি কার্যালয়েও যান আনোয়ারুল আজীমের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। সেদিন তিনি বলেছিলেন, তিনদিন ধরে আমার বাবাকে ফোনে পাচ্ছি না। তার মোবাইল ফোনটি মাঝে মাঝে খোলা পাই আবার মাঝে মাঝে বন্ধ পাই। পরে এই বিষয়ে আমি ডিবি প্রধানের সঙ্গে যোগাযোগ করি। তিনি আমাকে বলেছেন বিষয়টি তিনি দেখছেন। পরে আজকে আমি ওনার কার্যালয়ে আসি। তিনি আমাদের সহযোগিতা করছেন। বাবাকে ফোনে না পাওয়ার কারণেই মূলত আমি ডিবি কার্যালয়ে এসেছি। আমি নিজেও ভারতে দ্রুত সময়ের মধ্যে যাব।
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, গত ১৬ মে সকালের দিকে এমপি আনারের অবস্থান ছিল বিহারের মোজাফ্ফরাবাদ। সেখান থেকে পিএস রউফ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর ফোনে কল করা হয়। তবে ওই ফোন কল প্রকৃত পক্ষে এমপি আনার করেছিলেন কি না তা নিয়ে নতুন করে ধূম্রজাল ছিল।
আনোয়ারুল আজীম আনার ঝিনাইদহ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য। তিনি ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে টানা তিনবার আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর