রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

ভারতের দক্ষিণী অভিনেত্রী সামান্থা-নাগা চৈতন্য ডিভোর্স : ৫০ কোটি রুপি পাচ্ছেন সামান্থা!

ভয়েসবাংলা ডেস্ক / ১১৮ বার
আপডেট : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

আগামী ৭ অক্টোবর ভারতের দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু আর নাগা চৈতন্য আক্কিনেনির বিবাহবিচ্ছেদের ঘোষণা। বিবাহবিচ্ছেদের পর সামান্থা কত টাকা খোরপোষ পাবেন, তা-নিয়েও সোশ্যাল মিডিয়া চলছে সরগরম আলোচনা।

কেউ কেউ বলছেন, আগামী ৭ অক্টোবর বিবাহবিচ্ছেদের ঘোষণা দেবেন সামান্থা ও নাগা। ২০১৭ সালের এই দিনে বিয়ে করেছিলেন তারা। যদিও বিচ্ছেদ ইস্যুতে এখনো পর্যন্ত সরাসরি কিছুই বলেননি এ দম্পতি।

তাদের এক ঘনিষ্ঠ সূত্র দাবি করেছে, বিয়ের পর সামান্থার অভিনয় করা পছন্দ করছে না নাগা পরিবার। তার ওপর ‘ফ্যামিলি ম্যান টু’ সিরিজে খোলামেলা রূপে অভিনয় করেছেন সামান্থা। এর ফলে চৈতন্য এবং তার বাবা নাগার্জুনা বেজায় ক্ষুব্ধ হয়েছেন। সেজন্যই সামান্থার বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া।

বিয়ের পর নিজের নামের শেষে ‘আক্কিনেনি’ পদবি ব্যবহার করা শুরু করেছিলেন সামান্থা। পদবিটি তার স্বামী নাগা চৈতন্যর। কিন্তু কিছুদিন আগে সামান্থা সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নাম থেকে ‘আক্কিনেনি’ পদবি মুছে ফেলেন এ অভিনেত্রী। সেখান থেকেই মূলত শুরু হয় তাদের সম্পর্ক ভাঙনের গুঞ্জন শুরু হয়। দিন দিন সেই গুঞ্জন জোড়ালো হয়ে উঠেছে।

ভারতের দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেমের বিয়ে করেছিলেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর