রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ: শাকিব

ভয়েস বাংলা রিপোর্ট / ১৬ বার
আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

বাস্তবে জীবনে অভিনেত্রী বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।

সম্প্রতি চলচ্চিত্র ও ব্যক্তিগত জীবন নিয়ে গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান।

এই সুপারস্টার বলেন, ‘আমাদের সম্পর্ক যে নেই সে বিষয়টা তো অনেক আগেই পরিষ্কার করে দিয়েছি। এসব নিয়ে ভবিষ্যতে আরও কোনো কথা বলতে চাই না। তিনি বলেন, শেহজাদ এখনো ছোট। সে মায়ের সঙ্গে থাকে। শেহজাদ যখন বাবার সঙ্গে দেখা করতে আসে, তখন ন্যানির সঙ্গে মাও আসে। তখন আমাদের হয়তো এক ছবিতে দেখা যায়। সন্তানের জন্য আমাদের দেখা সাক্ষাৎ হবে, এটাই স্বাভাবিক।

শাকিব খান বলেন, আমার বড় সন্তান আব্রাহাম এখন একা আসতে পারে। স্কুল বন্ধ থাকলে আমার সঙ্গে কয়েক দিন থাকেও। ওকে নিয়ে ঘুরতে যাই। শেহজাদেরও যখন একা থাকার বয়স হবে, তখন সেও ন্যানির সঙ্গে বা ন্যানিকে ছাড়াই একা একা আসবে। বাবার সঙ্গে থাকবে। ঘুরবেও, বেড়াবে। দুই সন্তান বাবার সঙ্গে ঘুরবে, বেড়াবে-এসব তো স্বাভাবিক নাকি? তাই এসব নিয়ে রংচং মাখিয়ে খবর প্রকাশের তো কিছু নেই।

বুবলীর সঙ্গে ছবিতে কাজ করার প্রসঙ্গে তিনি বলেন, প্রিয়তমা ছবিতে নতুন কাউকে দরকার ছিল। যে টুকটাক অভিনয় করেছে, কিন্তু ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা একেবারেই নেই। তা ছাড়া ছবির গল্পের সঙ্গে বুবলীর বয়সও এখন কাভার করছে না। বুবলীর সঙ্গে আমি আর কোনো ছবিতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর