রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

বিয়ে করছেন ‘পুষ্পা’র নায়িকা রাশমিকা!

ভয়েসবাংলা ডেস্ক / ৭৭ বার
আপডেট : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২

করোনার আবহের মধ্যে ‘পুষ্পা: দ্য রাইজ’ বক্স অফিসে ঝড় তুলেছে। সিনেমাটির প্রতিটি গান সামাজিক মাধ্যমে তুমুল সাড়া ফেলেছে। দক্ষিণ ভারতীয় অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি সিনেমাটিতে অভিনয় করে রাশমিকা মান্দানারও জয়জয়কার সর্বত্র। সিনেমাটির ‘স্বামী স্বামী’ গানের সঙ্গে নেচে রীতিমত দেশটির ‘জাতীয় ক্রাশ’-এ পরিণত হয়েছেন এই অভিনেত্রী। আর এই তারকা নাকি লাখো ভক্তের মন ভেঙে বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে! কিন্তু কে সেই ভাগ্যবান পাত্র?

গুঞ্জন বলছে, দক্ষিণী অভিনেতা বিজয় দেবারাকোন্ডার সঙ্গেই নাকি ঘর বাঁধতে চলেছেন রাশমিকা। চলতি বছরের শেষ দিকেই নাকি সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন তারা। তেলুগু ইন্ডাস্ট্রিতে কান পাতলেই এখন রাশমিকা ও বিজয়ের প্রেমের গুঞ্জন শোনা যায়। দক্ষিণ ভারতে বিজয় অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। তার সঙ্গে জুটি বেঁধে ‘ডিয়ার কমরেড’ ও ‘গীত গোবিন্দম’ সিনেমায় অভিনয় করেছেন রাশমিকা। দুইটি সিনেমাতেই তারা প্রশংসিত।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, রাশমিকা-বিজয়ের টার্গেট এখন বলিউড। তাই কাজের জন্যই নাকি মুম্বাইয়ে একটি ফ্ল্যাট কিনেছেন। গুঞ্জন রয়েছে, এই ফ্ল্যাটেই নাকি একসঙ্গে থাকার পরিকল্পনা তাদের। তবে বিয়ে কিংবা প্রেম কোনোটা নিয়েই এখনো মুখ খোলেননি এই দুই তারকার কেউই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর