রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

বিএনপি দিশেহারা, আন্দোলনের শক্তি তাদের নেই: ওবায়দুল কাদের

ভয়েস বাংলা রিপোর্ট / ১৯ বার
আপডেট : শনিবার, ১১ মার্চ, ২০২৩

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলছেন, বিএনপি আন্দোলনে পথ হারিয়ে দিশেহারা হয়ে গেছে। তাদের আন্দোলন করার শক্তি নেই। তাই এখন মানববন্ধনে গিয়ে ঠেকেছে। তবে তাদের বিষের মুখ কমেনি। তাই মানুষ এখন তাদের ধানের শীষের পরিবর্তে বলে সাপের বিষ।

শনিবার (১১ মার্চ) বিকালে ময়মনসিংহ জেলা সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগের ময়মনসিংহের বিভাগীয় জনসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে এ দেশের মানুষ চায় না। কি করে এতো উন্নয়ন হলো, অন্তর জ্বালায় মরে বিএনপি। উন্নয়ন দেখে মানুষের চোখ জুড়ে যায়, আর বিএনপির জ্বালা, বুকের ব্যথা বাড়ে। তিনি বলেন,  ‘খেলা হবে জোরদার খেলা হবে। আন্দোলনে খেলা হবে, নির্বাচনে হবে। দুর্নীতিবাজ, অর্থচুরি, জঙ্গিবাদের  বিরুদ্ধে খেলা হবে। ময়মনসিংহ প্রস্তুত, শুধু অপেক্ষা শেখ হাসিনার ডাকের।

ময়মনসিংহবাসীর উদ্দেশ্যে কাদের বলেন, আপনারা ভালো আছেন, কিন্তু ফখরুল ভালো থাকতে দেবে না। আপনারা খুশি থাকলে বিএনপি বেজার। ফখরুল ইসলাম আলমগীর দিশেহারা। বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গণতন্ত্র ধ্বংস করছেন আপনারা, ঠিক করেছে শেখ হাসিনা। জয় বাংলাকে নির্বাসনে পাঠিয়েছেন আপনারা। ৭ মার্চকে নিষিদ্ধ করেছে বিএনপি। তারা বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেছে। জীবন থাকতে বিএনপির হাতে এই দেশ তুলে দেব না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর