রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

বাগদান ও ৯ বছরের সম্পর্ক ভেঙে দিলেন নুসরাত

ভয়েস বাংলা রিপোর্ট / ২৪ বার
আপডেট : বুধবার, ১ মার্চ, ২০২৩

দীর্ঘ ৯ বছর ধরে প্রেম করছেন নুসরাত ফারিয়া ও রনি রশিদ। বছর তিনেক আগে ১ মার্চ সারা জীবনের প্রেম নিয়ে বাগদানের ঘোষণা দিয়েছিলেন এই অভিনেত্রী। এরপরই গুঞ্জন ওঠে তাদের বিচ্ছেদের। তবে ফারিয়া তা মিডিয়ার সামনে আনেননি, বরং বলতে থাকেন তাদের মধ্যে সবকিছু স্বাভাবিক।বুধবার (১ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে ব্রেকআপের কথা ঘোষণা করেছেন নুসরাত ফারিয়া।

ফেসবুকে দেয়া পোস্টে এই নায়িকা লেখেন, আমার সমস্ত ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে, তিন বছর আগে এই দিনে, আমরা আমাদের বাগদানের ঘোষণা দিয়েছিলাম। অনেক বাধা এবং চিন্তাভাবনার পরে রনি এবং আমি নয় বছর দম্পতি হিসাবে একসঙ্গে থাকার পরে আমাদের পথ আলাদা করার সিদ্ধান্ত নিয়েছি।

নুসরাত লেখেন, আমরা একটি আশ্চর্যজনক বন্ধুত্ব এবং বোঝাপড়ার জন্য ভাগ্যবান, যা সর্বদা আমাদের জীবনের অংশ হবে। আমি আমার ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের এই কঠিন সময়ে প্রার্থনা করার এবং আমাকে আশীর্বাদ করার জন্য অনুরোধ করব।
সিনেমায় অভিনয়ের পাশাপাশি ফারিয়া গায়িকা হিসেবে ক্যারিয়ারে তিনটি গান প্রকাশ করেছেন। প্রতিটি গান প্রকাশের পরে, তিনি উল্লেখ করেছেন যে এটি তার প্রিয়জনের সম্পর্কে। প্রথম গান, ‘পটাকা’, যেটি একটি ব্রেকআপ গান ছিল, তিনি তার ব্রেকআপের ইঙ্গিত দিয়েছিলেন, অন্যদিকে মাস্টার ডি-এর সঙ্গে ‘আমি চাই থাকতে’ দ্বিতীয় গানে তিনি প্যাচ আপের ইঙ্গিত দিয়েছিলেন। ডিভা গানে তার সম্পর্কের বিষয়ে ইঙ্গিত দিয়েছিলেন এবং তার বাগদানের পরে, তিনি ‘হাবিবি’ প্রকাশ করেছিলেন যা একটি প্রেমের গান ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর