শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

বাংলাদেশে আসছে ‘পাঠান’

ভয়েস বাংলা প্রতিবেদক / ২৪ বার
আপডেট : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

বাংলাদেশি ভক্তদের সুখবর দিলেন বলিউড তারকা শাহরুখ খান।  বিশ্বজুড়ে ঝড় তোলা তাঁর ‘পাঠান’ সিনেমা শিগগিরই বাংলাদেশে মুক্তি পাবে বলে টুইটারে জানান তিনি।

সোমবার বিকেলে টুইটারে এক বাংলাদেশি ভক্তের প্রশ্নের উত্তরে এ কথা বলেছেন শাহরুখ খান। সোমবার দুপুরে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন তিনি, সেখানে আবিদ শাহরিয়ার নামের এক বাংলাদেশি ভক্ত লিখেছেন, ‘আপনাকে বাংলাদেশের মানুষ কতটা ভালোবাসেন, তা আপনি ধারণাও করতে পারবেন না। বিশেষ করে আমি অন্ধের মতো আপনাকে ভালোবাসি। আমি আপনাকে কতটা ভালোবাসি ও শ্রদ্ধা করি, তা আপনাকে বলে বোঝাতে পারব না। কবে আপনাকে বাংলাদেশে দেখতে পাব?

এই প্রশ্নের উত্তরে শাহরুখ খান লিখেছেন, ‘আমি জেনেছি, “পাঠান” শিগগিরই সেখানে মুক্তি পাবে।’ শাহরুখ খানের এমন ঘোষণায় উচ্ছ্বাসে ভাসছেন বাংলাদেশি ভক্তরা। তাঁর উত্তরটি দ্রুত ছড়িয়ে পড়েছে টুইটারে। টুইটার ছাপিয়ে ফেসবুকেও বিষয়টি নিয়ে তুমুল আলোচনা চলছে।

গত মাসে সাফটা চুক্তির আওতায় ‘পাঠান’ আমদানি করতে আবেদন করে ঢাকার পরিবেশনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। বিষয়টি নিয়ে আলোচনার মধ্যেই বৈঠকে বসেছিল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আমদানি-রপ্তানি কমিটি। তবে নীতিমালাসংক্রান্ত জটিলতায় সিনেমাটি আটকে যায়। মাসখানেক পর গতকাল তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ জানান, তিনিও শর্ত সাপেক্ষে হিন্দি সিনেমা আমদানির পক্ষে, বিষয়টি নিয়ে শিগগিরই পদক্ষেপ নেওয়া হবে। তার পরদিন বিষয়টি নিয়ে কথা বললেন শাহরুখ খান।

গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলারধর্মী ছবি ‘পাঠান’। মুক্তির ২৬ দিনে ছবিটি এক হাজার কোটি রুপি ব্যবসা করেছে। শাহরুখ খান ছাড়া এতে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামসহ আরও অনেকে অভিনয় করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর