রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

আবুধাবিতে বলিউডের পুরস্কার আসরে জয়া

ভয়েস বাংলা রিপোর্ট / ১৩ বার
আপডেট : রবিবার, ২৮ মে, ২০২৩

ঢাকাই শোবিজ জয়ের পর টলিউডও নিজের করে নিয়েছেন জয়া আহসান। এখন তার পদচারণা বলিউডের দিকে। ইতোমধ্যে একটি হিন্দি ছবির শুটিংও সেরে ফেলেছেন। যেখানে সহশিল্পী হিসেবে পেয়েছেন বলিউডের দাপুটে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠিকে।

এদিকে কিছু দিন পরই কলকাতায় মুক্তি পাচ্ছে জয়ার নতুন ছবি ‘অর্ধাঙ্গিনী’। সেই সুবাদে টলিশহরে অবস্থান করছেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ তাকে দেখা গেলো, আবুধাবিতে। বলিউডের একটি নামি পুরস্কার আয়োজনে।

শনিবার (২৭ মে) রাতে আবুধাবিতে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ডস বা আইফার ২২তম আসর অনুষ্ঠিত হয়েছে। এর আগের দিন ছিল গ্রিন কার্পেট আয়োজন। দুই দিনব্যাপী এই পুরস্কার আসরে বলিউডের সিংহভাগ তারকার উপস্থিতি দেখা গেছে।

Jaya-3

নিজের অনুভূতি জানাচ্ছেন জয়া

তবে জমকালো সেই সিনে জলসায় হাজির হয়ে বাংলাদেশিদের চমকে দিলেন জয়া আহসান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে আইফা অনুষ্ঠানে তোলা বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। যা দেখে উচ্ছ্বসিত তার ভক্তরা।

একটি ছবিতে জয়ার সঙ্গে দেখা গেছে বাঙালি নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরীকে। তার নির্মাণে ‘করক সিং’ নামের ছবি দিয়েই জয়ার বলিউড অভিষেক হতে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, অনিরুদ্ধের সঙ্গেই আইফা সফর সেরেছেন অভিনেত্রী।

Jaya-4

অনুষ্ঠানে অন্যান্যের সঙ্গে ফ্রেমবন্দি অভিনেত্রী

এছাড়া মুম্বাই ইন্ডাস্ট্রির আরও অনেকের সঙ্গে আলাপ করেছেন জয়া আহসান। তুলেছেন ছবিও। এর মধ্যে উল্লেখযোগ্য হলেন বিজয় বার্মা। যিনি আলিয়া ভাটের সঙ্গে ‘ডার্লিংস’-এ অভিনয় করে আলোচিত হয়েছেন। এছাড়া ‘মির্জাপুর’ ওয়েব সিরিজেও বিশেষভাবে নজর কেড়েছেন তিনি।

আবুধাবিতে বলিউড তারকাদের সঙ্গে একই মঞ্চে জয়া

প্রসঙ্গত, জয়া আহসান অভিনীত নতুন টলিউড ছবি ‘অর্ধাঙ্গিনী’। নন্দিত নির্মাতা কৌশিক গাঙ্গুলি পরিচালিত ছবিটিতে তার সঙ্গে আছেন চূর্ণী গাঙ্গুলি, কৌশিক সেন, অম্বরিশ ভট্টাচার্য, লিলি চক্রবর্তী প্রমুখ। আগামী ২ জুন এটি পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর