শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন

বন্ধু মুস্তাফিজকে প্রশংসায় ভাসালেন পাথিরানা

ভয়েস বাংলা ক্রীড়া প্রতিবেদক / ৯ বার
আপডেট : শনিবার, ৪ মে, ২০২৪

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বৈরথ এখন ভিন্ন মাত্রা পেয়েছে। বাংলাদেশের মাটিতে সর্বশেষ সিরিজেও তেমন চিত্র দেখা গেছে। তবে, সেই দ্বৈরথ ছাপিয়ে এক হয়েছেন মুস্তাফিজ ও পাথিরানা। আইপিএলে একই দলের হয়ে মাঠ মাতিয়েছেন তারা। সেখানে গড়ে ওঠে এই দুই তারকা পেসারের বন্ধুত্ব।
চলতি আইপিএলের শুরুতে চোটের কারণে কিছু ম্যাচে ছিলেন না লঙ্কান পেসার মাথিশা পাথিরানা। তার জায়গায় খেলানো হয় পেসার মুস্তাফিজুর রহমানকে। পরবর্তীতে চোট কাটিয়ে পাথিরানা ফিরলেও এই দুইজনকেই নিয়মিত একাদশে খেলা চেন্নাই। মাঠের পাশাপাশি মাঠের বাইরেও দেখা যায় তাদের বন্ধুত্বের দৃঢ়তা।
সম্প্রতি নিজেদের মধ্যকার সম্পর্ক নিয়ে কথা বলেছেন চেন্নাই সুপার কিংসের লঙ্কান তরুণ পেসার। মুস্তাফিজ প্রসঙ্গে পাথিরানা বলেন, ‘আমি মনে করি, সে আমার জন্য অসাধারণ একজন পার্টনার। কারণ, ডেথ ওভারে সে খুবই ভালো বল করে। পাশাপাশি শেষদিকে তার কাছ থেকে আমি দারুণ সাপোর্ট পাই। ডেথ ওভারে তার সঙ্গে বল করলে অনেক কিছুই সহজ হয়ে যায়। কারণ সে ভালো একজন বোলার। তিনি বলেন, সে যে শুধু ডেথ ওভারে ভালো বোলিং করেছে, তা কিন্তু নয়। পাওয়ার প্লের পাশাপাশি মিডল ওভারেও সে ভালো বল করেছে। ১৬-২০ এই চার ওভারেই আমরা একসঙ্গে বোলিং করি। যখন বিরতি থাকে তখন আমরা উইকেট কেমন সেটা নিয়েও কথা বলি। আর এই ধরনের কথপোকথন সবসময়ই আমাদের মধ্যে হয়। আসলে তার সঙ্গে সবকিছু করাই সহজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর